এবার আত্মহত্যা সুশান্ত-ঘনিষ্ঠ বলিউড অভিনেতার, বিরাট চাঞ্চল্য!

এবার আত্মহত্যা সুশান্ত-ঘনিষ্ঠ বলিউড অভিনেতার, বিরাট চাঞ্চল্য!
আত্মহত্যা আরও এক বলিউড অভিনেতার। ছবিতে সুশান্তের পাশে সন্দীপ নাহার।

তাঁর কাছ থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা গিয়েছে। মৃত্যুর কিছুক্ষণ আগে একটি ফেসবুক লাইভও করেন তিনি।

  • Share this:

    #মুম্বই: আবার আত্মহত্যা বলিউডে। এবার নিজেকে শেষ করলেন সুশান্ত ঘনিষ্ঠ অভিনেতা সন্দীপ নাহার। সোমবার রাতে মুম্বইয়ের গুরগাঁও এলাকায় নিজের বাড়িতেই আত্মহত্যা করেন সন্দীপ। তাঁর কাছ থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা গিয়েছে। মৃত্যুর কিছুক্ষণ আগে একটি ফেসবুক লাইভও করেন তিনি। ভারতীয় ক্রিকেটদলের প্রাক্তন তারকা মহেন্দ্র সিং ধোনির বায়োপিকে সুশান্তের সঙ্গেই অভিনয় করতে দেখা গিয়েছিল সন্দীপকে।

    সূত্রের খবর দীর্ঘদিন অবসাদে ভুগছিলেন সন্দীপ। কেরিয়ারের ওঠাপড়াই তাঁকে অন্ধকারে ঠেলে দিয়েছিল। সুইসাইড নোটে তিনি লিখেছেন, "আমার বাঁচার কোনও ইচ্ছেই নেই। জীবনে অনেক সুখ দুঃখ দেখেছি। কিন্তু আত্মসম্মান ছাড়া এক মুহূর্তও বাঁচা মুশকিল।"

    সন্দীপ নিজের স্ত্রীর দিকে অভিযোগের আঙুল তুলেছেন। লিখেছেন, আমার স্ত্রী, আমার শ্বাশুড়ি না আমাকে বোঝার চেষ্টা করেছেন, না বুঝেছেন। আমার স্ত্রী অল্পেতেই রেগে যান। আমাদের চরিত্র সম্পূর্ণ আলাদা। প্রতিদিন প্রতি পদে ঝগড়া হতো। আমি এসব আর সহ্য করতে পারছিলাম না।

    সূত্রের খবর, মুম্বই পুলিশ একটি মামলা রুজু করে বিষয়টিতে তদন্ত শুরু করছেন। ডেপুটি কমিশনার বিশাল ঠাকুরের কথায়, অভিনেতার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঠিক কী ভাবে মৃত্যু হল, তা এখনও স্পষ্ট নয়।

    Published by:Arka Deb
    First published: