বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

২৯ দিন পর জামিনে মুক্ত রিয়া চক্রবর্তী! সত্যের জয়: রিয়ার আইনজীবী

২৯ দিন পর জামিনে মুক্ত রিয়া চক্রবর্তী! সত্যের জয়: রিয়ার আইনজীবী
জামিনে মুক্ত রিয়া চক্রবর্তী।

রিয়া জামিন পেলেও অবশ্য জামিন পেলেন না রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী।

  • Share this:

#মুম্বই: ২৯ দিন জেলে কাটিয়ে অবশেষে জামিনে পেলেন রিয়া চক্রবর্তী। এদিন মুম্বই হাইকোর্ট রিয়া চক্রবর্তীকে জামিন দিয়েছে। রিয়া জামিন পেলেও অবশ্য জামিন পেলেন না রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী।

এদিন মুম্বই হাইকোর্টের জাস্টিস এস ভি কোতওয়াইয়ের সিঙ্গল বেঞ্চ রিয়া চক্রবর্তীকে জামিন দেয় এক লক্ষ টাকার বন্ডে। তাঁকে পাসপোর্ট জমা রাখতে বলা হয়। জামিন পেয়েছেন স্যামুয়েল মিরান্ডা, দীপেশ সাওয়ান্তরাও। তবে জামিন পাননি অন্য দুই অভিযুক্ত রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী ও আবদুল বাসিত।

রিয়ার জন্যে আদালতের নির্দেশ, মুম্বই ছাড়তে গেলেও তদন্তকারীদের অনুমতি নিতে হবে। কোনও ভাবেই বিদেশ যাওয়া চলবে না। দশ দিন বাদে হাজিরা দিতে হবে থানায়।

টানা তিনদিন জিজ্ঞাসাবাদের পর গত ৮ সেপ্টেম্বর গ্রেফতার করা হয় রিয়া চক্রবর্তীকে। মাদক যোগের অভিযোগে তাঁকে গ্রেফতার করেছিল নারকোটিস কন্ট্রোল ব্যুরো। তাঁকে চোদ্দ দিনের বিচারবিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দেয় আদালত।

গত ১৪ জুন বান্দ্রা বাড়ি থেকে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। মুম্বই পুলিশ সেই ঘটনার তদন্ত শুরু করতেই নানা ঘটনা সামনে আসে। দেখা যায় সুশান্ত মাদ নিতেন। মাদ যোগের কথা স্বীকার করেন রিয়া। তাঁর যুক্তি ছিল কেদারনাথের সময় থেকেই মাদক নেন সুশান্ত। তিনি সুশান্তের ম্যানেজার দীপেশকে দিয়ে সময়ে সময়ে মাদক আনিয়েছেন কিন্তু নিজে মাদক নেননি।

এর আগে সামনে আসে রিয়ার চ্যাট। দেখা যায় ২০১৯ সালের ২৫ নভেম্বর রিয়াকে জয়া শাহ লেখেন, "চারটে ড্রপ দিয়ে দাও কফি বা চায়ে বা জলে। ওকে ওটা চুমুক দিয়ে খেতে দাও। তিরিশ চল্লিশ মিনিট যেতে দাও, দেখতে পাবে কিক।" রিয়া উত্তরে থ্যাংক ইউ বলেন জয়াকে।অন্য দিকে, রিয়ার সঙ্গে মিরান্ডা সুশি নামক এক জনের কথা হয় ২০২০সালের ১৭ এপ্রিল। দেখা যায় মিরান্ডা রিয়াকে লিখেছন,, "হাই রিয়া, আমাদের জিনিসটা একদম শেষ হয়ে গিয়েছে।"  তিনি উত্তরে লেখেন, তিনি যার কাছ থেকে ওই বস্তুটি নিয়েছিলেন তা ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে। তাঁর কাছে শুধুই মারিজুয়ানা জাতীয় নেশাদ্রব্য রয়েছে।

এনসিবি জিজ্ঞাসাবাদ শুরু করে রিয়াকে। রীতিমতো 'মবড' হন রিয়া। প্রশ্ন ওঠে, মেয়ে বলেই এই হেনস্থা রিয়ার? মিডিয়া ট্রায়ালের প্রতিবাদ করে রিয়ার বাবা।

Published by: Arka Deb
First published: October 7, 2020, 1:04 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर