• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SUSHANT SINGH RAJPUT AND REHA CHAKRBARTIES RELATION WAS IN TROUBLE NEW INFORMATION RELEASED UB

ক’‌দিন ধরে হবু স্ত্রী ফোন ধরছিলেন না, কী হয়েছিল সুশান্ত–রিয়ার?‌ মৃত্যু ঘিরে উঠে এল চাঞ্চল্যকর তথ্য

পুলিশ ও ঘনিষ্ঠমহল সূত্রে খবর, বিয়ের তোড়জোড় শুরু হয়ে গিয়েছিল সুশান্তের। বাবার সঙ্গে বিয়ে নিয়ে কথাও বলেছিলেন সুশান্ত সিং রাজপুত।

পুলিশ ও ঘনিষ্ঠমহল সূত্রে খবর, বিয়ের তোড়জোড় শুরু হয়ে গিয়েছিল সুশান্তের। বাবার সঙ্গে বিয়ে নিয়ে কথাও বলেছিলেন সুশান্ত সিং রাজপুত।

  • Share this:

    #‌মুম্বই:‌ সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কারণ কী?‌ কেন এভাবে চলে যেতে হল তাঁকে, এই নিয়ে এখন নানারকম তত্ত্ব উঠে আসছে। কিন্তু তার মধ্যেই সোমবার উঠে এল এক নতুন তথ্য। আর সেই তথ্য সুশান্তের ব্যক্তিগত জীবন নিয়ে। তাহলে কী প্রেমের সম্পর্কে অবনিতর কারণেই এভাবে চলে যেতে হল বলিউডের প্রতিভাবান অভিনেতাকে?‌ উঠছে প্রশ্ন।

    পুলিশ ও ঘনিষ্ঠমহল সূত্রে খবর, বিয়ের তোড়জোড় শুরু হয়ে গিয়েছিল সুশান্তের। বাবার সঙ্গে বিয়ে নিয়ে কথাও বলেছিলেন সুশান্ত সিং রাজপুত। বিয়ের বিষয়ে রাজি হয়েছিলেন তিনি। নভেম্বরে বিয়ের তারিখ ঠিক করতেও বলেছিলেন সুশান্ত। পাত্রী ছিলেন বান্ধবী রিয়া। তাঁর সঙ্গেই নাকি বিয়ের পাকা কথা সেরে ফেলেছিল সুশান্তের পরিবার।

    কিন্তু তারপরেই সব হিসাব উল্টেপাল্টে যায় বলে দাবি করছে সুশান্তের ঘনিষ্ঠমহল। কয়েকদিন আগে থেকেই রিয়ার সঙ্গে সুশান্তের সম্পর্কের অবনতি হয়। লকডাউনে বেশ কিছুদিন রিয়া ছিলেন সুশান্তের সঙ্গে। তারপর কোনও এক অজ্ঞাত কারণে রিয়া চলে যান তাঁর বান্ধবীর ফ্ল্যাটে। তারপর থেকেই ‌হবু স্ত্রী রিয়ার সঙ্গে সম্পর্কে অবনতি হতে থাকে সুশান্তের। দু’‌জনের কথাবার্তা বন্ধ হয়ে যায়। একসময় ফোন ধরাও নাকি বন্ধ করে দেন রিয়া। ঝগড়া চরমে ওঠার কারণেই নাকি এমন ব্যবহার শুরু করেছিলেন সুশান্তের বর্তমান বান্ধবী।

    ময়নাতদন্তের রিপোর্টে দেখা গিয়েছে, সুশান্তের শরীরে মাদকের কোনও প্রভাব নেই। তাঁর পরিবারও দাবি করেছে, আর্থিক অনটনের কারণে সুশান্ত আত্মহত্যা করতে পারেন না। এছাড়া, পর্দাতেও তাঁকে দেখা যাচ্ছিল। নতুন ছবি মুক্তি পাওয়ার কথা ছিল তাঁর। তাহলে কী সম্পর্কের যন্ত্রণাতেই চলে গেলেন সুশান্ত?‌

    Published by:Uddalak Bhattacharya
    First published: