• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SUPER DANCER 4 GOVINDA AND NEELAM SET THE STAGE ON FIRE AS THEY GROVE ON MAIN SE MEENA SE WATCH VIDEO AC

Super Dancer 4: স্টেজে আগুন ধরালেন গোবিন্দা-নীলম! ৯০-এর প্রেম ফিরে এল, ভাইরাল ভিডিও

বলিউডে একসময়ে কানাঘুষো চলত তাঁদের সম্পর্কের কথা নিয়ে। গোবিন্দার সঙ্গে নীলমের প্রেমের কথা একেবারে মিথ্যে নয়।

বলিউডে একসময়ে কানাঘুষো চলত তাঁদের সম্পর্কের কথা নিয়ে। গোবিন্দার সঙ্গে নীলমের প্রেমের কথা একেবারে মিথ্যে নয়।

  • Share this:

#মুম্বই: ‘সুপার ডান্সার ৪’-এর (Super Dancer 4) এই সপ্তাহের শো-তে ধামাকা এন্ট্রি নেবেন গোবিন্দা (Govinda) আর নীলম (Neelam Kothari) জুটি। এই সপ্তাহের প্রোমো প্রকাশ হয়েই 'ম্যায় সে মীনা সে’ (Main Se Meena Se) গানের তালে গোবিন্দাকে নিজের স্টাইলে নাচতে দেখা গিয়েছে। এই শো-এর টেলিকাস্টের অপেক্ষায় রয়েছে দর্শক। আরও একবার প্রোমো ভিডিওর লিঙ্ক দেওয়া হল।

ঋত্বিক ধনজানি (Rithvik Dhanjani) এবং পরিতোষ ত্রিপাঠি (Paritosh Tripathi) পরিচালিত ‘সুপার ডান্সার ৪’ সোনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনে (Sony Entertainment Television) সম্প্রচারিত হয়। প্রতি সপ্তাহে কিছু না কিছু নতুন থিম নিয়ে দর্শকের মনোরঞ্জনে সস্প্রচারিত হয় এই শো। আসেন তারকা অতিথিরা। এই সপ্তাহে অতিথি হিসেবে আসবেন বলিউডের দুই অতি জনপ্রিয় মুখ গোবিন্দা আর নীলম। এই জুটির সিনেমা একসময় বক্স অফিসের বাক্স ভর্তি করেছে। বহু সিনেমায় এক সঙ্গে কাজ করেছেন নীলম-গোবিন্দা। বহু হিট গানে কোমর দুলিয়েছেন এই জুটি।

বলিউডে একসময়ে কানাঘুষো চলততাঁদের সম্পর্কের কথা নিয়ে। গোবিন্দার সঙ্গে নীলমের প্রেমের কথা একেবারে মিথ্যে নয়। গোবিন্দার সঙ্গে সম্পর্ক নিয়ে কোনও দিন মুখ খোলেননি নীলম। তবে গোবিন্দা তাঁদের প্রেম নিয়ে বহুবার বলেছেন। কিন্ত গোবিন্দা তাঁর কাছে নিজের বিবাহিত জীবনের কথা লুকিয়ে ছিলেন। তাই সব সম্পর্ক ভেঙে দিয়ে নীলম মন দেন শুধুমাত্র নিজের কেরিয়ারে। ২০১১ সালে নীলম বিয়ে করেন অভিনেতা সমীর সোনিকে (Sameer soni)। ‘হম সাথ সাথ হ্যায়’ ছবির শুটিংয়ে দু’জনের আলাপ হয়েছিল। বিয়ের দু’ বছর পরে সমীর ও নীলম একটি কন্যাসন্তান দত্তক নেন। সংসার সামলানোর পাশাপাশি নীলম এখন প্রতিষ্ঠিত জুয়েলারি ডিজাইনার।

এবার তাঁদের সিনেমার গান নিয়ে ‘সুপার ডান্সার ৪’-এর থিম ভাবা হয়েছে। সুপার ডান্সার কর্তৃপক্ষ দুই অভিনেতাকে সম্মান জানাতে একটি আলাদা সেটও তৈরি করেছে। এই সবই দেখা যাবে এবারের আসন্ন এপিসোডে। বিচারকের আসনে থাকছেন শিল্পা শেঠি কুন্দ্রা (Shilpa Shetty Kundra), অনুরাগ বসু (Anurag Basu) এবং গীতা কাপুর (Geeta Kapur)।

Published by:Ananya Chakraborty
First published: