চেষ্টা করেও জামার পিঠের চেনটা লাগাতে পারছেন না সানি, এগিয়ে এল অনেকগুলো হাত, তার পর?

ভিডিওতে সানির পোশাকের জিপ লাগানোর জন্য একেবারে যুদ্ধকালীন পরিস্থিতি পরিণত হয়।

ভিডিওতে সানির পোশাকের জিপ লাগানোর জন্য একেবারে যুদ্ধকালীন পরিস্থিতি পরিণত হয়।

  • Share this:

#কেরল: একেবারে নিখুঁত রেড কার্পেট লুক তৈরির পিছনে প্রচুর পরিশ্রম করতে হয়। অভিনেত্রী, মডেল সানি লিওন (Sunny Leone ) তারই একঝলক Instagram-এ ভাগ করে নিলেন। ওই Instagram ভিডিওটিতে দেখা গিয়েছে বিহাইন্ড দ্য সিনে কী ভাবে তাঁকে তৈরি করানো হয় এবং সেটা করতে কতটা পরিশ্রম লাগে। দেখা গিয়েছে একটি চেন লাগাতে অন্তত ৩-৪ জনকে হাত লাগাতে হচ্ছে। এই ভিডিওটি কেরলে MTV Splitsvilla 13-র শ্যুট চলাকালীন নেওয়া হয়, সেটাই সানি-র সোশ্যাল হ্যান্ডেলে থ্রোব্যাক পোস্ট হিসেবে সামনে এসেছে। ভিডিওতে সানির পোশাকের জিপ লাগানোর জন্য একেবারে যুদ্ধকালীন পরিস্থিতি পরিণত হয়। সানির পোশাকের জিপ লাগতে একে একে সকলকেই ব্যর্থ হতে হয়। সানি-কে বলতে শোনা গিয়েছে “এটা কি তোমরাই গাইজ, তোমরা মোটেও শক্তিশালী নও”। Instagram-এ ভিডিওটি শেয়ার করে সানি লিখেছেন, “আমার এই নিখুঁত গাউন লুকটির জন্য আমার সেনাদের সাহায্য আমি নিয়েছি” @hitendrakapopara @jeetihairtstylist @sunnyrajani @tomasmoucka @sameerkatariya92… #SunnyLeone #OnSets #MtvSplitsvilla @mtvsplitsvilla.”

এই ভিডিও সোশ্যালে সবার সামনে আসতেই নানা ধরনের প্রতিক্রিয়া আসতে শুরু করে। জর্জিয়া আন্দ্রিয়ানি (Giorgia Andriani) হাসির ইমোজি দেন এবং কমেন্ট বক্সে লেখেন, "ইউ গাইজ ক্রাক মি আপ"! এর পর ফ্যানরাও এর প্রতিক্রিয়া দিয়েছে। একজন মন্তব্য করেছেন "বাহ একেবারে সুন্দর এক্সএক্স"। আরেকজন জানতে চেয়েছিলেন যে তারা শেষ পর্যন্ত পোশাকটির জিপ আপ করতে সক্ষম হয়েছে কি না- দয়া করে আমাকে বলুন, আপনি শেষ পর্যন্ত জিপটি লাগাতে পেরেছিলেন নাকি?"

View this post on Instagram

A post shared by Sunny Leone (@sunnyleone)

সানি প্রায়শই Instagram-এ Splitsvilla-র সেটের নানা ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন। সানি এখন MTV Splitsvilla 13-এর হোস্ট হিসেবে কাজ করছেন। এই শোতে রণবিজয় সিংহের (Rannvijay Singha) পাশাপাশি তিনিও থাকবেন। এই মরসুমের শুটিং হয়েছে কেরলের পুভর দ্বীপ-এর রিসর্টে। বিক্রম ভাটের (Vikram Bhatt) পরিচালনায় ১০টি পর্বের অ্যাকশন সিরিজ অনামিকা-তে (Anamika) দেখা যাবে সানিকে। এটি MX Player-এ মুক্তি পাওয়ার কথা রয়েছে। এছাড়াও তাঁর আগামী মলয়ালম ছবি শেরো-র (Shero) শ্যুটিং চলছে সেখানে। ৪০ বছরের এই অভিনেত্রী এই প্রথম মলয়ালম ছবিতে আত্মপ্রকাশ করবেন। এছাড়াও তাঁর অভিনীত রঙ্গিলা (Rangeela) ও একটি তামিল ছবি বীরমাদেবী (Veeramadevi) মুক্তির অপেক্ষায় রয়েছে।

Published by:Simli Raha
First published: