Sunny Leone: মেঘের ডাকে উতলা যৌবন, বৃষ্টিভেজা নাচে ভক্তদের মন মাতালেন সানি লিওন!

মেঘের ডাকে উতলা যৌবন, প্রেক্ষাপটে ঝর্নাও! বৃষ্টিভেজা নাচে পথের মাঝে ভক্তদের মন মাতালেন সানি লিওন!

বর্ষার দিনে পিছনে পাহাড়ের পটভূমি সঙ্গে একটি সুন্দর ঝর্নার সামনে দাঁডিয়ে থাকতে দেখা গিয়েছে সানি লিয়নকে।

  • Share this:

#কেরল: কেরলে এখন বর্ষার প্রাক মুহূর্ত। পাহাড়ি ঝর্নাও নিজেদের গতির ট্রায়াল দিচ্ছে। মেঘেরাও একবার-দু'বার আনাগোনা করে কয়েক পশলা বৃষ্টি ঝরিয়ে চলে যাচ্ছে। এককথায় দেবভূমি কেরলে এখন মনরোম পরিবেশ। এমন পরিবেশেই এখন রয়েছেন বেবি ডল ওরফে সানি লিওন (Sunny Leone)। মঙ্গলবার সানি তাঁর ভক্তদের জন্য Instagram-এ শেয়ার করেছেন বেশ কয়েকটি ছবি। সানিকে ছবিগুলিতে বেশ মানিয়েছে। পুরো কালো পোশাকে বর্ষা উপভোগ করতে দেখা গিয়েছে। অভিনেত্রীকে ব্ল্যাক হুডি, ব্ল্যাক লেগিংস ও ব্ল্যাক স্নিকার্স পরে থাকতে দেখা যায়। সব সময়ের মতো একটি সুন্দর হাসি দিয়ে ক্যামেরার জন্য পোজ দিয়েছেন সানি। এছাড়াও ছবির ব্যাকগ্রাউন্ডটি অসাধারণ। বর্ষার দিনে পিছনে পাহাড়ের পটভূমি সঙ্গে একটি সুন্দর ঝর্নার সামনে দাঁডিয়ে থাকতে দেখা গিয়েছে সানি লিয়নকে। ছবিগুলি Instagram-এ শেয়ার করে সানি লিখেছেন, পরিস্থিতি" যেমনই হোক না কেন, আমাদের প্রত্যেককেই এই সময়টাকে সেরা সময়ে পরিণত করতে হবে।

View this post on Instagram

A post shared by Sunny Leone (@sunnyleone)

অভিনেত্রীর লেখা এই নোটটি অনুপ্রেরণা মূলক। বিশেষত এমন সময়ে যখন কোভিড ১৯-এর দ্বিতীয় ঢেউয়ে জেরবার গোটা দেশ। সানি ছবিগুলি পোস্ট করার পরই তাঁর ভক্তরা ওই পোস্টে ভার্চুয়াল ভালবাসা প্রকাশ করেছেন। তাঁদের বেশিরভাগ কমেন্ট বক্সে হৃদয় ইমোজি পোস্ট করেছেন। কেউ কেউ তাঁর স্টাইলের প্রশংসা করেন এবং কমেন্ট বক্স উপচে পড়ছে প্রশংসা এবং ভালবাসায়। পোস্টটি ১ মিলিয়নের বেশি Instagram ব্যবহারকারী লাইক করেছেন।

এই মুহূর্তে নিজের পরিবারের সঙ্গে কেরলে রয়েছেন সানি লিওন। সেখান থেকেই বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করছেন অভিনেত্রী। নিজের এই ছবিগুলি সোশ্যাল মাধ্যমে পোস্ট করে অনুরাগীদের তাক লাগাচ্ছেন সানি। এছাড়াও তাঁর আগামী মলয়ালম ছবি শেরো-র (Shero) শ্যুটিং চলছে সেখানে। ৪০ বছরের এই অভিনেত্রী এই প্রথম মলয়ালম ছবিতে আত্মপ্রকাশ করবেন। এছাড়াও রঙ্গিলা (Rangeela) ও একটি তামিল ছবি বীরমাদেবী (Veeramadevi) মুক্তির অপেক্ষায় রয়েছে। গত বছর করোনা সংক্রমণ বাড়তেই পরিবার সমেত দেশ ছেড়েছিলেন সানি লিওন, কিন্তু নতুন কিছু কাজের জন্য আবার তিনি দেশে ফিরে আসেন।

Published by:Raima Chakraborty
First published: