সানির সব থেকে প্রিয় পুরুষের বয়স মাত্র তিন! চিনুন তাদের...

সানির সব থেকে প্রিয় পুরুষের বয়স মাত্র তিন! চিনুন তাদের...
সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সানি, দেখুন

সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সানি, দেখুন

  • Share this:

#মুম্বই: পুরুষ নারী নির্বিশেষে তিনি এক অদ্ভুত আকর্ষণের কেন্দ্রবিন্দুতে। তাঁর এক ঝলক দেখার জন্য মুখিয়ে থাকেন পুরুষকুল৷ কিন্তু এহেন সানি লিওনির জীবনে এখন সব থেকে কাছের দুই পুরুষের বয়স মাত্র তিন বছর।বুঝতে অসুবিধে হচ্ছে নিশ্চই? আসলে সানির সব থেকে কাছের পুরুষ এখন দুজন হল তাঁর যমজ পুত্র সন্তানেরা।আজ, ১২ ফেব্রুয়ারি, তারা তিন বছরে পা দিল।

তারা হল আশার সিংহ ও নোয়া সিংহ ওয়েবার। তাদের এই জন্মদিনে সোশ্যাল মিডিয়াতে ছেলেদের উদ্যেশ্যে সানি খুব সুন্দর একটি পোস্ট লেখেন। সানি লেখেন " তোমরা দু’জনে অনেক আলাদা হওয়া সত্ত্বেও ভীষন মিষ্টি, কেয়ারিং ইন্টেলিজেন্ট দুই খুদে। ভাবতেও পারছিনা কীভাবে তিন বছর কেটে গেল। রোজ তোমরা যা শিখছ আর যা বলছ, তাতে আমি মুগ্ধ। এখন মা তোমাদের গল্প শোনায় না তোমরাই মাকে কতই না গল্প শোনাও। তোমাদের বাবা এবং বড় দিদি তোমাদের খুব ভালোবাসে। আমার জীবনে যতই ঝড় ঝাপটা আসুক না কেন 'মামা আই লাভ ইউ' শুনলেই আমার জীবন সার্থক মনে হয়। তোমাদের শুভ জন্মদিন।"

সোশ্যাল মিডিয়াতে এই লেখার সঙ্গে সঙ্গে দারুণ কিছু জন্মদিনের ছবিও পোস্ট করেছেন সানি লিওনি। কেক কাটার দারুণ সব মুহূর্ত ধরা পড়েছে সেই ছবিতে।


আশার ও নোয়ার জন্মদিনে দারুণ বড় চকলেট কেক কেটে সেলিব্রেট করা হয় জন্মদিন। জন্মদিনের গার্ডেন পার্টিতে জলের পাইপ দিয়ে চলে জল ছিটিয়ে খেলা। ভাই বোনেরা মজা তো করলই তার সঙ্গে সঙ্গে বড়রাও সেই খেলায় মেতে উঠল। সানি আর ডানিয়েলও বাচ্ছাদের মত মেতে উঠলেন জলের খেলায়।

খুব কাছের পরিবার ও বন্ধুদের নিয়ে দারুণ একটা গার্ডেন পার্টির আয়োজন করেছিলেন সানি। প্রসঙ্গত এই দুই সন্তানের আগে এক কন্যা সন্তানকে দত্তক নেন সানি এবং তার স্বামী ড্যানিয়েল ওয়েবার। নিশা কৌর এর পরে সানির দুই পুত্র সন্তান হয় সারোগেসি দিয়ে।

Published by:Pooja Basu
First published:

লেটেস্ট খবর