জিতেন্দ্রর সঙ্গে শ্রীদেবীর জুটি দেখে হিংসে হতো? বলিউডের নবাগতাকে নিয়ে এ কী বলছেন সানি দেওল

সাংবাদিকের প্রশ্নে সানির মুখে একই সঙ্গে অস্বস্তি, চোখে বিরক্তি আর শরীরী ভাষায় ঈর্ষা ফুটে উঠেছে!

সাংবাদিকের প্রশ্নে সানির মুখে একই সঙ্গে অস্বস্তি, চোখে বিরক্তি আর শরীরী ভাষায় ঈর্ষা ফুটে উঠেছে!

  • Share this:

#মুম্বই: বলিউডে তখন শ্রীদেবী (Sridevi) নেহাতই এক নবাগতা! যদিও কাজ পেতে তাঁর কোনও অসুবিধাই হচ্ছে না! কেন না, ততদিনে দক্ষিণ ভারতীয় ছবির জগতে বেশ পরিচিত মুখ হয়ে উঠেছেন তিনি। অন্য দিকে, জিতেন্দ্রর (Jeetendra) সঙ্গে জুটি বেঁধে একের পর এক হিট ছবি বক্স অফিসে উপহার দিয়ে চলেছেন শ্রীদেবী। তাঁর আর জিতেন্দ্রর এই জুটি কি সানি দেওলের (Sunny Deol) পক্ষে ঈর্ষার কারণ হয়ে উঠেছিল?

সম্প্রতি ১৯৮৪ সালের এক সাক্ষাৎকারের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। সেই ভিডিওয় দেখা যাচ্ছে যে বলিউডের এক ছবির সেটে বসে জনৈক সাংবাদিককে সাক্ষাৎকার দিচ্ছেন সানি দেওল। কথা হচ্ছে জোশিলে (Joshilaay) ছবি নিয়ে। সানি জানাচ্ছেন যে এই ছবিটা পুরোপুরি অ্যাকশন প্যাকড হবে, ঠিক যেমন ছিল তাঁর বাবা ধর্মেন্দ্র (Dharmendra) অভিনীত শোলে (Sholay)!

আর এর পরেই সাংবাদিকের প্রশ্নে সানির মুখে একই সঙ্গে অস্বস্তি, চোখে বিরক্তি আর শরীরী ভাষায় ঈর্ষা ফুটে উঠেছে! সাংবাদিক যখন ছবির অন্য অভিনেতাদের বিষয়ে প্রশ্ন করছেন, তখন সানি খুব তাচ্ছিল্যের সঙ্গে বলেছেন- "মেয়েটা শ্রীদেবী, এছাড়া অনিল কাপুর নামের আরেকটা ছেলেও ছবিতে আমার সঙ্গে অভিনয় করছে!"

সানির এই চেহারা এবং অভিব্যক্তির বদল তুখোড় সাংবাদিকের নজর এড়ায়নি। তাই তিনি এবার কথা তুলেছেন শ্রীদেবীকে নিয়ে। প্রশ্ন ছুড়ে দিয়েছেন সানির কাছে- " এই মেয়েটাই দক্ষিণ ভারত থেকে এসেছে না? বেশ জনপ্রিয় হয়ে উঠেছে কিন্তু আজকাল!"

এবারেই দেখা গিয়েছে সানির অবাক করা অভিব্যক্তি! অদ্ভুত রকম গোমড়া ভাবে তিনি বলেছেন- "হ্যাঁ, ওর আজকাল জিতুর সঙ্গে পর পর অনেকগুলো ছবি চলছে!"

স্বাভাবিক ভাবেই সানির এই অন্য রকম অভিব্যক্তি এবং প্রাণপণ নিস্পৃহ থাকার চেষ্টা মনে প্রশ্ন জাগায়- তবে কি সেই সময়ে তিনিও শ্রীদেবীর সঙ্গে জুটি বাঁধতে চেয়েছিলেন? শ্রীদেবীকে নিয়ে তাঁর মনে কি কোনও দুর্বলতা ছিল? না কি সেই সময়ে শ্রীদেবীর বক্স অফিসে চাহিদা তুঙ্গে বলেই পর পর ছবিতে জিতেন্দ্রর মতো তিনিও থাকতে চেয়েছিলেন শ্রীদেবীর সঙ্গে?

আক্ষেপের বিষয়, ওই সাক্ষাৎকারে তো নয়ই, এমনকী পরেও কোনও দিন এই বিবৃতি নিয়ে আর মুখ খোলেননি সানি!

Published by:Swaralipi Dasgupta
First published: