মেটেনি ঝগড়া, আপাতত কপিল শর্মা শো-তে ফিরছেন না সুনীল গ্রোভার

মেটেনি ঝগড়া, আপাতত কপিল শর্মা শো-তে ফিরছেন না সুনীল গ্রোভার
সূত্রের খবর, আপাতত কপিল শর্মা শো-তে ফেরার কোনও প্ল্যান নেই সুনীলের। বর্তমানে তাণ্ডব (Tandav) ওয়েব সিরিজে অভিনয় করে সুনীল দারুণ প্রশংসা কুড়িয়েছেন। তাঁর অভিনয় নজর কেড়েছে দর্শকদের।

সূত্রের খবর, আপাতত কপিল শর্মা শো-তে ফেরার কোনও প্ল্যান নেই সুনীলের। বর্তমানে তাণ্ডব (Tandav) ওয়েব সিরিজে অভিনয় করে সুনীল দারুণ প্রশংসা কুড়িয়েছেন। তাঁর অভিনয় নজর কেড়েছে দর্শকদের।

  • Share this:

#মুম্বই: দ্য কপিল শর্মা শো (The Kapil Sharma Show)-তে সুনীল গ্রোভারকে (Sunil Grover) ফেরানোর আপ্রাণ চেষ্টা চলছে। এ নিয়ে বার বার নানা খবর প্রকাশ্যে এসেছে। নাম উঠে এসেছে দ্য কপিল শর্মা শো-এর প্রযোজক সলমন খানেরও (Salman Khan)। তিনি মধ্যস্থতা করছেন বলেও শোনা গিয়েছে। তবে এখনও বরফ গলেনি। আপাতত কপিল শর্মা শো-তে ফেরার কোনও পরিকল্পনা নেই সুনীল গ্রোভারের। সুনীলের ঘনিষ্ঠ এক সূত্রেই মিলেছে এই খবর।

সূত্রের খবর, আপাতত কপিল শর্মা শো-তে ফেরার কোনও প্ল্যান নেই সুনীলের। বর্তমানে তাণ্ডব (Tandav) ওয়েব সিরিজে অভিনয় করে সুনীল দারুণ প্রশংসা কুড়িয়েছেন। তাঁর অভিনয় নজর কেড়েছে দর্শকদের। এই পরিস্থিতিতে কপিল শর্মা শো নিয়ে ভুলভাল খবর ছড়িয়ে সেই বিষয়টিকে কোথাও যেন চাপা দেওয়া হচ্ছে। তাছাড়া, সলমন খানের তরফে কোনও ফোন কল আসেনি সুনীলের কাছে। তাঁকে শো-তে ফেরানোর কথাও বলা হয়নি। তাই আপাতত নিজের কাজ নিয়েই ব্যস্ত রয়েছেন সুনীল।

প্রসঙ্গত, দীর্ঘ সময় কেটে গিয়েছে। কপিল শর্মা শো ছেড়ে গিয়েছেন সুনীল গ্রোভার। এর পিছনেও একটি বড় ঘটনা রয়েছে। শোনা যায়, ২০১৭ সালের ১৭ মার্চ মেলবোর্ন থেকে মুম্বই ফেরার পথে বিমানে বচসা হয়ে যায় কপিল শর্মা (Kapil Sharma) ও সুনীলের মধ্যে। কেবিন ক্রু খাবার দিয়ে যাওয়ার পর কপিলের আগেই না কি তাঁর টিমের অন্য সদস্যরা খেতে শুরু করেন। আর তাতেই রেগে যান কপিল। সুনীল কপিলকে শান্ত করতে গেলে তাঁর সঙ্গে আপত্তিকর আচরণ করেন। সুনীলের জামার কলার টেনে ধরেন। এমনকি চড় মারেন বলেও শোনা যায়। এ নিয়ে বহু জলঘোলা হয়। নিজের ভুল বুঝতে পেরে ২০ মার্চ কপিল শর্মা সোশাল মিডিয়ায় লেখেন, ‘আমি দুঃখিত, সুনীল। অনিচ্ছাকৃত ভাবে তোমাকে আঘাত করে ফেলেছি। কিন্তু ততক্ষণে শো ছাড়েন সুনীল। দু'জনের মধ্যে সম্পর্ক খারাপ হতে থাকে। কপিলের শো থেকে বেরিয়ে যান সুনীল গ্রোভার। পড়তে থাকে কপিলের শোয়ের TRP।


মাঝে সুনীলের ফিরে আসা নিয়ে একাধিক জল্পনা তৈরি হয়। এমন সময় হিন্দুস্থান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে সুনীল গ্রোভারকে কপিলের শোতে ফেরা নিয়ে প্রশ্ন করা হয়। সুনীল জানান, এই ধরনের খবর রটানো হচ্ছে। কিন্তু কোনও ইঙ্গিতই দেননি তিনি। খবরটা পুরোপুরি মিথ্যে। এর মাঝেই আবার সলমনের মধ্যস্থতা নিয়ে খবর ছড়াতে থাকে।

উল্লেখ্য, আপাতত বন্ধ রয়েছে দ্য কপিল শর্মা শো। শোয়ের সঞ্চালক কপিল শর্মা তাঁর দ্বিতীয় সন্তানের জন্য পিতৃত্বকালীন ছুটি নিয়েছেন। ১ ফেব্রুয়ারি কপিলের ঘরে পুত্র সন্তান হিসেবে দ্বিতীয় অতিথি এসেছে। দম্পতির আনায়রা নামে এক বছরের একটি ফুটফুটে মেয়েও রয়েছে।

Published by:Swaralipi Dasgupta
First published: