রাহুলকে প্রেমে ভরা জন্মদিনের শুভেচ্ছা আথিয়ার, থাকতে না পেরে বাবা সুনীলের বিস্ফোরক কমেন্ট!

রাহুলকে প্রেমে ভরা জন্মদিনের শুভেচ্ছা আথিয়ার, থাকতে না পেরে বাবা সুনীলের বিস্ফোরক কমেন্ট!

রাহুলকে প্রেমে ভরা জন্মদিনের শুভেচ্ছা আথিয়ার, থাকতে না পেরে বাবা সুনীলের বিস্ফোরক কমেন্ট!

নজর কাড়ল বাবা সুনীল শেট্টির (Suniel Shetty) মাত্র একটি শব্দের কমেন্ট। কী এমন বললেন তিনি? জেনে নেওয়া যাক!

  • Share this:

#মুম্বই : ১৮ এপ্রিল ২৯ বছরে পা রাখলেন ভারতীয় ক্রিকেটার কে এল রাহুল (KL Rahul)। সম্পর্ক নিয়ে গুঞ্জনের মাঝেই প্রেমিক রাহুলকে শুভেচ্ছা জানান আথিয়া শেট্টি (Athiya Shetty)। Instagram-এ একটি ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লেখেন, তোমার জন্য কৃতজ্ঞ। এর পর থেকেই একের পর এক জিজ্ঞাসা, লাইক, কমেন্টের ভিড়ে ভাইরাল হয়ে যায় আথিয়ার এই বার্থ ডে উইশ। তবে নজর কাড়ল বাবা সুনীল শেট্টির (Suniel Shetty) মাত্র একটি শব্দের কমেন্ট। কী এমন বললেন তিনি? জেনে নেওয়া যাক!

মেয়ের এই জন্মদিনের শুভেচ্ছায় কমেন্ট করেছেন বাবা সুনীল শেট্টি। আর সেই কমেন্ট ঘিরেই জল্পনা তুঙ্গে। সব চেয়ে বেশি লাইক পড়েছে সুনীলের কমেন্টেই। তবে কমেন্টে মাত্র একটি শব্দ লিখেছেন সুনীল - 'ট্রুল'"। আর তাতেই বাজিমাত। মেয়ের সম্পর্কে কি তাহলে সিলমোহর দিচ্ছেন বাবা সুনীল? না কি মেয়ে রাহুলকে বেশি ভালোবাসেন বলে ঈর্ষাবোধ করছেন? এ নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া!

প্রসঙ্গত, সুনীল শেট্টির পাশাপাশি নজর কেড়েছে রাহুলের সতীর্থ হার্দিকের কমেন্টও। হার্দিক পান্ডিয়া (Hardik Pandeya) লেখেন, 'মাই কিউটিজ'। ইতিমধ্যেই ভারতীয় অলরাউন্ডার হার্দিকের কমেন্টে প্রায় ১৩ হাজার লাইক পড়েছে। হার্দিকের পাশাপাশি অনুশা দান্ডেকর (Anusha Dandekar), সোফি চৌধুরি (Sophie Choudhry), সীমা খান (Seema Khan)-সহ অনেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। তবে গত বছর আথিয়ার সম্পর্ক নিয়ে সুনীল শেট্টিকে প্রশ্ন করা হলে উত্তর দিতে রাজি হননি তিনি। জানান, বিষয়টি নিয়ে আগে আথিয়াকে জিজ্ঞাসা করা উচিত। তাহলে সত্যিটা জানা যাবে। আর তার পর এ নিয়ে বিশদে আলোচনা করা যেতে পারে।

আপাতত, IPL নিয়ে ব্যস্ত রয়েছেন কে এল রাহুল। পঞ্জাবের অধিনায়কত্বের পাশাপাশি ভাল ছন্দেই ব্যাটিং করে চলেছেন। গত ম্যাচেও দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) বিরুদ্ধে অর্ধশত রান করেছেন তিনি। অন্য দিকে, শেষবার মতিচুর চকনাচুর (Motichoor Chaknachoor) সিনেমায় দেখা গিয়েছিল আথিয়াকে। সুনীল-কন্যার বিপরীতে অভিনয় করেছিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি (Nawazuddin Siddiqui)।

Published by:Simli Raha
First published: