Sunidhi Chauhan: বিয়ে ভাঙছে? অবশেষে মিডিয়ার কাছে মুখ খুললেন সুনিধি চৌহান!

Sunidhi Chauhan: বিয়ে ভাঙছে? অবশেষে মিডিয়ার কাছে মুখ খুললেন সুনিধি চৌহান!

বিয়ে ভাঙছে? অবশেষে মিডিয়ার কাছে মুখ খুললেন সুনিধি চৌহান!

দীর্ঘ দিন পর তাঁর এবং হিতেশের সম্পর্ক নিয়ে মিডিয়ার প্রশ্নের উত্তর দিলেন সুনিধি।

  • Share this:

#মুম্বই: অবশেষে নিজের বিয়ে নিয়ে মুখ খুললেন বিখ্যাত গায়িকা সুনিধি চৌহান (Sunidhi Chauhan)। বিগত এক বছর ধরে তাঁর এবং তাঁর স্বামী হিতেশ সোনিক (Hitesh Sonik)-এর দীর্ঘ আট বছরের বিবাহিত জীবন নিয়ে নানা চর্চা হয়েছে। মিডিয়ায় প্রকাশিত রিপোর্ট অনুযায়ী কখনও দাবি করা হয়েছে তাঁর এবং হিতেশের সম্পর্কে এসেছে ফাটল। কখনও দাবি করা হয়েছে, দু'জনের সম্পর্ক কার্যত এসে দাঁড়িয়েছে ভাঙনের মুখে। যদিও এসব জল্পনা থেকে হিতেশ কার্যত নিজেদের সম্পর্ককে দূরে রেখেছিলেন। একাধিকবার তিনি বলেছিলেন, তাঁদের বিয়ে নিয়ে এমন কোনও জল্পনা নেই। সুনিধি অবশ্য কখনওই নিজেদের বিয়ে নিয়ে মিডিয়ার সামনে মুখ খোলেননি। মিডিয়ার প্রশ্ন একাধিকবার 'নো কমেন্টস' বলে এড়িয়ে গিয়েছেন। কিন্তু দীর্ঘ দিন পর তাঁর এবং হিতেশের সম্পর্ক নিয়ে মিডিয়ার প্রশ্নের উত্তর দিলেন সুনিধি।

ই-টাইমস-কে দেওয়া একটি সাক্ষাৎকারে, সুনিধি বলেন, 'আমাদের মধ্যে সব ঠিক আছে, আমরা একসঙ্গেই থাকছি।' দম্পতির কাছের একজন মিডিয়াকে বলেন, 'সুনিধি-হিতেশের সম্পর্কের মধ্যে নানা রকম ঝামেলা চলেছিল দীর্ঘ দিন। সম্প্রতি ওদের মধ্যে আবার মিল হয়েছে।'

সুনিধি ও হিতেশ একে অপরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ২০১২ সালে। ২০১৮ সালে তাদের প্রথম সন্তান তেঘ ( Tegh)-এর জন্ম। আজা নাচলে ( Aaja Nachle), ধুম মচালে (Dhoom Machale), ভুমরো ( Bhumro) খ্যাত সঙ্গীত শিল্পী সুনিধির এটি দ্বিতীয় বিয়ে। তাঁর প্রথম বিয়ে কোরিওগ্রাফার ববি খান ( Bobby Khan)-এর সঙ্গে, আঠেরো বছর বয়সে। সে বিয়ে অবশ্য বেশি দিন টেকেনি। এক বছরের মধ্যেই সেই বৈবাহিক সম্পর্কের ইতি ঘটে। তবে তাঁর দ্বিতীয় সম্পর্ক যে এখনই ভাঙনের মুখে নয়, সে ব্যাপারে বিনোদন জগৎ আপাতত সুনিশ্চিত। কিছু দিন আগেই তাঁরা গোয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন। সম্প্রতি তাঁরা ফিরেছেন গোয়া থেকে। দম্পতির ফেরার পরেই তাঁদের সম্পর্ক নিয়ে ওই রিপোর্ট বেরিয়েছে বলেই গুঞ্জন শোনা যাচ্ছে।

Published by:Raima Chakraborty
First published: