corona virus btn
corona virus btn
Loading

সোশ্যাল মিডিয়ায় নতুন ছবি পোস্ট শাহরুখ কন্যার ,মুহূর্তের মধ্যে ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় নতুন ছবি পোস্ট শাহরুখ কন্যার ,মুহূর্তের মধ্যে ভাইরাল

এই নতুন ছবিতে সুহানার ফ্যাশন স্টেটমেন্ট স্পষ্ট। তাঁর স্টাইলের প্রশংসা হচ্ছে ইন্ডাস্ট্রির অন্দরে।

  • Share this:

#মুম্বই: সুহানা সোশ্যাল মিডিয়া যথেষ্ট সাবলীল।  তাঁর ৯লক্ষেরও বেশি ফলোয়ার্স রয়েছে। শাহরুখ কন্যা সুহানা এখন প্রায়ই খবরের শিরোনামে চলে আসেন। না! শুধুমাত্র বাবার কারণে নয়। সুহানা নিজেই যথেষ্ট জনপ্রিয়। সোশ্যাল মিডিয়ায় তাঁর বহু ফ্যান পেজও রয়েছে। ফলোয়ারের সংখ্যাও প্রচুর। যদিও তিনি এখনও পর্যন্ত কোনও সিনেমা করেননি ,তবুও নেটিজেনদের চর্চায় আছেন তিনি।

এই নতুন ছবিতে সুহানার ফ্যাশন স্টেটমেন্ট স্পষ্ট। তাঁর স্টাইলের প্রশংসা হচ্ছে ইন্ডাস্ট্রির অন্দরে। বৃহস্পতিবার তার ফলোয়ারদের  তার মেকআপ দক্ষতার এক ঝলক দেওয়ার জন্য, সুহানা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি পোস্ট শেয়ার করেছেন। ছবিতে সুহানাকে  লিপস্টিক, ব্রোঞ্জের আইশ্যাডোতে দেখা দিয়েছেন । অগোছালো খোলা চুল , ছোট ঝোলা কানের দুল এবং মাল্টিলোর্ড নেকলেস এবং তিনি এই ছবিটি ব্রাউন হার্ট ইমোজি দিয়ে পোস্ট করেছেন তার প্রোফাইলে। যা পোস্ট করার কিছু পরেই নেটিজেনদের চর্চায় চলে আসে।

অভিনেত্রী ২০১৯ সালে থিয়োডোর গিমেনো পরিচালিত  'দ্য গ্রে পার্ট অফ ব্লু  ' নামে একটি ইংরেজি শর্ট ফিল্মে কাজ করেছেন। ছবিটি ইউটিউবে রয়েছে । এই ছবিটির ট্রেলার বেরোনোর পর তার অভিনয় নিয়ে শাহরুখকে জিজ্ঞেস করা হয়।  ইটি টাইমস নামক এক রিপোর্টের খবর, তিনি বলেন তার মেয়ের অভিনয় তার ভাল লেগেছে ,কিন্তু বি টাউনে প্রবেশ করার আগে , সুহানাকে তার ডিগ্রি শেষ করতে হবে।

সুহানা সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন যেখানে তিনি অন্য একটি প্রোজেক্টে শুটিং করছেন। তার ইনস্টাগ্রামে পোস্ট করা সেই ছবিতে তাকে কাঁদতে দেখা যাচ্ছে । তিনি ছবিটির শিরোনামে লেখেন  "Congrats if u haven't seen me crying. quarantine filming.” "

সুহানা তার শহরের একটি ভিডিও শেয়ার করছেন। লম্বা কালো-সাদা পোশাক পরা পাথরে বসে রয়েছেন। ভিডিওটির সঙ্গে সুহানা সূর্যাস্তের একটি দৃশ্য শেয়ার করেন এবং ক্যাপশন দেয় 'আইসল্যান্ড গার্ল '।

 
Published by: Pooja Basu
First published: September 10, 2020, 7:25 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर