বিকিনিতে সুহানা, অনন্যা, সানায়া, নভ্যা! বলিউডের নতুন গার্লস গ্যাংয়ের ছবি ভাইরাল

বিকিনিতে সুহানা, অনন্যা, সানায়া, নভ্যা! বলিউডের নতুন গার্লস গ্যাংয়ের ছবি ভাইরাল
ছবি-ইনস্টাগ্রাম ।

চার সুন্দরী কন্যার দল মাঝেমধ্যেই পার্টি করেন জমিয়ে । সম্প্রতি সেই ছবিই অনন্যা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায় ।

  • Share this:

    #মুম্বই: বাবা-মায়েদের জুতোয় এ বার ধীরে ধীরে পা গলাচ্ছেন বলিউডের উঠতি নতুন প্রজন্ম । নেপোটিজম নিয়ে বিতর্ক যতই হোক না কেন, বলিপাড়ার অন্দরে এর শিকড় অনেক গভীরে । তাই স্টার কিডদের বেশিরভাগের ডেস্টিনেশনই যে সিলভার স্ক্রিনের রঙিন দুনিয়া...তা এক প্রকার সকলেরই জানা ।

    বলিউডে কাপুর সিস্টারদের গার্লস গ্যাং বহুল চর্চিত । করিনা, করিশ্মা, মালাইকা, অমৃতাদের দলটি বেশ হ্যাপেনিং । এদের সঙ্গে কখনও সখনও যোগ দেন সোনম কাপুর আর শ্রীদেবীর দুই কন্যাও । আবার এই পরিবারের হবু বৌমা আলিয়া ভাট এবং ঋদ্ধিমা কাপুর সাহানিও রয়েছেন এই তালিকায় । অন্যদিকে, হৃত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান, কিং খানের স্ত্রী গৌরি খানদের রয়েছে অন্য একটি গার্লস গ্যাং ।

    আর এখন ধীরে ধীরে প্রচারের আলোয় আসসে সুহানা-অনন্যার গ্যাংটি । এই দলে রয়েছেন অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দা, সঞ্জয় কাপুর-মাহিম কাপুরের মেয়ে সানায়া কাপুরও । ছোট থেকেই এরা খুব বাল বন্ধু । প্রায় সমবয়সী এই স্টার কিডদের বেড়ে ওটাও প্রায় একইসঙ্গে । তাই এদের বন্ডিংটাও খুব জোরদার ।


    View this post on Instagram

    A post shared by Ananya (@ananyapanday)

    চার জনের এই দলের থেকে এখনও পর্যন্ত বলিউডে পুরোপুরি ভাবে এন্ট্রি নিয়েছেন একজনই । তিনি চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে । ‘স্টুডেন্টস অব দ্য ইয়ার ২’ দিয়ে বি-টাউনে হাতেখড়ি হয়েছিল অনন্যার । শাহরুখের মেয়ে সুহানা মঞ্চে অভিনয় করেছেন । শর্ট ফিল্মও করেছেন । তবে বলিউডে ডেবিউ হয়নি এখনও । সানায়া আর নভ্যাও পাপারাৎজিদের আকর্ষণের কেন্দ্রবিন্দু । কিন্তু এখনও বড় পর্দায় পা রাখেননি তাঁরা ।

    এই চার সুন্দরী কন্যার দল মাঝেমধ্যেই পার্টি করেন জমিয়ে । সম্প্রতি সেই ছবিই অনন্যা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায় । আর সেই ছবির সঙ্গে হুবহু মিল তাঁদের ছোটবেলার একটা ছবির । সেই ছবিতে খুদে সুন্দরীরা সকলেই বিকিনি পরে রয়েছেন । সেই ছবিতে সুহানার মাথার ঠিক উপরেই রয়েছে অনন্যার মুখ । তাই মজা করে ছবির ক্যাপশনে অনন্যা লিখেছেন, ‘‘কিছুই তেমন চেঞ্জ হয়নি । একমাত্র এখন আর আমি সুহানার মাথা চিবাইনা । ওকে....মাঝেমধ্যে চিবাই ।’’

    Published by:Simli Raha
    First published:

    লেটেস্ট খবর