• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SUHANA KHAN ANANYA PANDAY NAVYA NAVELI NANDA AND SHANAYA KAPOOR GO GLAM FOR PARTY VIRAL PICS HIT INTERNET SR

বিকিনিতে সুহানা, অনন্যা, সানায়া, নভ্যা! বলিউডের নতুন গার্লস গ্যাংয়ের ছবি ভাইরাল

ছবি-ইনস্টাগ্রাম ।

চার সুন্দরী কন্যার দল মাঝেমধ্যেই পার্টি করেন জমিয়ে । সম্প্রতি সেই ছবিই অনন্যা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায় ।

  • Share this:

    #মুম্বই: বাবা-মায়েদের জুতোয় এ বার ধীরে ধীরে পা গলাচ্ছেন বলিউডের উঠতি নতুন প্রজন্ম । নেপোটিজম নিয়ে বিতর্ক যতই হোক না কেন, বলিপাড়ার অন্দরে এর শিকড় অনেক গভীরে । তাই স্টার কিডদের বেশিরভাগের ডেস্টিনেশনই যে সিলভার স্ক্রিনের রঙিন দুনিয়া...তা এক প্রকার সকলেরই জানা ।

    বলিউডে কাপুর সিস্টারদের গার্লস গ্যাং বহুল চর্চিত । করিনা, করিশ্মা, মালাইকা, অমৃতাদের দলটি বেশ হ্যাপেনিং । এদের সঙ্গে কখনও সখনও যোগ দেন সোনম কাপুর আর শ্রীদেবীর দুই কন্যাও । আবার এই পরিবারের হবু বৌমা আলিয়া ভাট এবং ঋদ্ধিমা কাপুর সাহানিও রয়েছেন এই তালিকায় । অন্যদিকে, হৃত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান, কিং খানের স্ত্রী গৌরি খানদের রয়েছে অন্য একটি গার্লস গ্যাং ।

    আর এখন ধীরে ধীরে প্রচারের আলোয় আসসে সুহানা-অনন্যার গ্যাংটি । এই দলে রয়েছেন অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দা, সঞ্জয় কাপুর-মাহিম কাপুরের মেয়ে সানায়া কাপুরও । ছোট থেকেই এরা খুব বাল বন্ধু । প্রায় সমবয়সী এই স্টার কিডদের বেড়ে ওটাও প্রায় একইসঙ্গে । তাই এদের বন্ডিংটাও খুব জোরদার ।

    View this post on Instagram

    A post shared by Ananya (@ananyapanday)

    চার জনের এই দলের থেকে এখনও পর্যন্ত বলিউডে পুরোপুরি ভাবে এন্ট্রি নিয়েছেন একজনই । তিনি চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে । ‘স্টুডেন্টস অব দ্য ইয়ার ২’ দিয়ে বি-টাউনে হাতেখড়ি হয়েছিল অনন্যার । শাহরুখের মেয়ে সুহানা মঞ্চে অভিনয় করেছেন । শর্ট ফিল্মও করেছেন । তবে বলিউডে ডেবিউ হয়নি এখনও । সানায়া আর নভ্যাও পাপারাৎজিদের আকর্ষণের কেন্দ্রবিন্দু । কিন্তু এখনও বড় পর্দায় পা রাখেননি তাঁরা ।

    এই চার সুন্দরী কন্যার দল মাঝেমধ্যেই পার্টি করেন জমিয়ে । সম্প্রতি সেই ছবিই অনন্যা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায় । আর সেই ছবির সঙ্গে হুবহু মিল তাঁদের ছোটবেলার একটা ছবির । সেই ছবিতে খুদে সুন্দরীরা সকলেই বিকিনি পরে রয়েছেন । সেই ছবিতে সুহানার মাথার ঠিক উপরেই রয়েছে অনন্যার মুখ । তাই মজা করে ছবির ক্যাপশনে অনন্যা লিখেছেন, ‘‘কিছুই তেমন চেঞ্জ হয়নি । একমাত্র এখন আর আমি সুহানার মাথা চিবাইনা । ওকে....মাঝেমধ্যে চিবাই ।’’

    Published by:Simli Raha
    First published: