বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

‘‌আমাকে ঘরে ডেকে হঠাৎ জামা খুলে ফেলেছিলেন কাশ্যপ’‌, সাক্ষাৎকারের বললেন পায়েল

‘‌আমাকে ঘরে ডেকে হঠাৎ জামা খুলে ফেলেছিলেন কাশ্যপ’‌, সাক্ষাৎকারের বললেন পায়েল

এছাড়াও পায়েল বলেছেন, নিয়মিত নিজের বিয়ে, সম্পর্ক নিয়ে একাধিক কথা আলোচনা করতেন অনুরাগ। একাধিক মহিলার সঙ্গে তাঁর কেমন সম্পর্ক সে বিষয়ে খোশগল্প করতেন তিনি।

  • Share this:

#‌মুম্বই:‌ অনুরাগ কাশ্যপ অস্বীকার করলেও একের পর এক মারাত্মক অভিযোগ করেই চলেছেন অভিনেত্রী পায়েল ঘোষ। তিনি দাবি করেছেন, তাঁকে বাড়িতে ঢেকে শ্লীলতাহানী করেছিলেন অনুরাগ কাশ্যপ। একটি জাতীয় সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তিনি দাবি করেছেন, ‘‌প্রথমে একদিন এমনিই ডেকেছিলেন অনুরাগ। সেদিন নিজের হাতে তৈরি রান্নাও খাইয়েছিলেন তিনি। সেদিন ভালো মিটিং হয়েছিল। আমরা সাধারণ ভাবে আমাদের মধ্যে কথা বলেছিলাম।’‌ কোনও অসুবিধা সেদিন তাঁর হয়নি।

কিন্তু তারপরে আরও একদিন অনুরাগের কাছে তাঁর ডাক পড়ে পায়েলের। পায়েল জানিয়েছেন, তিনি ভেবেছিলেন ইন্ডাস্ট্রিতে কাজ পেতে গেলে বড় বড় লোকেদের সঙ্গে এভাবে যোগাযোগ রাখাটা দরকার। সেই কারণে বাড়িতে ডাকা সত্ত্বেও সেদিন তিনি গিয়েছিলেন। কোনও কাজ ছিল না সেদিন। সেদিনই নাকি কাশ্যপ তাঁকে শোওয়ার ঘরে নিয়ে যান। সেখানে গিয়ে নিজের জামাকাপড় খুলে ফেলতে শুরু করেন। তাতে অবাক হয়ে পায়েল প্রথমটায় কিছু বলতে পারেননি। শেষে অনুরাগকে বলতে বাধ্য হন যে এমনটা করাটা খুব একটা ভালো দেখাচ্ছে না। তিনি যেন এমন না করেন। কিন্তু অনুরাগ তখন নাকি বলেন, এই ফিল্ম ইন্ডাস্ট্রিতে নাকি সকলেই এমন করে থাকেন। তারপরেও পায়েল রাজি না হওয়ায় অনুরাগ পায়েলকে বলেন, পরের দিন তৈরি হয়ে আসতে। যাতে তিনি যা চাইছেন, তাই হয়।

এছাড়াও পায়েল বলেছেন, নিয়মিত নিজের বিয়ে, সম্পর্ক নিয়ে একাধিক কথা আলোচনা করতেন অনুরাগ। একাধিক মহিলার সঙ্গে তাঁর কেমন সম্পর্ক সে বিষয়ে খোশগল্প করতেন তিনি। তবে এখনই আইনি পথে যাবেন কি না, তা স্পষ্ট করেননি পায়েল। তিনি বলেছেন, তাঁর বাড়ির লোক যদি আইনের পথে যেতে রাজি গয়, তাহলেই তিনি যাবেন।

Published by: Uddalak Bhattacharya
First published: September 20, 2020, 5:58 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर