• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD STEP INSIDE ALIA BHATTS COZY HOME ACTOR SHARES VIDEO OF THE DAY SHE MOVED IN WATCH TC SR

এই ঘরেই রাত কাটান রণবীরের সঙ্গে! শোওয়ার ঘরের গোপন ঝলক সোশ্যাল মিডিয়ায় আনলেন আলিয়া!

যা দেখা যাচ্ছে, আলিয়া ভাট (Alia Bhatt) নিজের শোওয়ার ঘরটিকে ভরিয়ে রেখেছেন কেবল ভালবাসার উষ্ণতায়।

যা দেখা যাচ্ছে, আলিয়া ভাট (Alia Bhatt) নিজের শোওয়ার ঘরটিকে ভরিয়ে রেখেছেন কেবল ভালবাসার উষ্ণতায়।

  • Share this:

#মুম্বই: নায়িকার শোওয়ার ঘর কেমন হলে মানায়? ঝাঁ-চকচকে, দামি দামি নানা জিনিসে ঠাসা, তাই না?

যা দেখা যাচ্ছে, আলিয়া ভাট (Alia Bhatt) নিজের শোওয়ার ঘরটিকে ভরিয়ে রেখেছেন কেবল ভালবাসার উষ্ণতায়। সেখানে রয়েছে তাঁর বয়ফ্রেন্ড রণবীর কাপুরের (Ranbir Kapoor) মোহময় উপস্থিতি, আর কী বা দরকার হয় ভালো থাকার জন্য?

সম্প্রতি নিজের Instagram Story-তে শোওয়ার ঘরের এক ঝলক পেশ করেছেন আলিয়া। দেখা যাচ্ছে তাঁকে আয়নার সামনে দাঁড়িয়ে থাকতে। আর সেই মিরর সেলফিতে উঠে এসেছে ঘরেরও কিছুটা- নজরে পড়ছে দেওয়ালজোড়া জানলা, একটা সাদা চাদর আর গোলাপি ছক-কাটা লেপে ঢাকা বড় খাট, জানলার উপরে একটা এসি, সিলিংয়ে চার ব্লেডের ফ্যান আর ধূসর রঙের গুটিয়ে রাখা পর্দা জানলায়! ব্যস এই, যার আয়োজন অনেক মধ্যবিত্ত বাড়িতেও থাকে! আলিয়ার ক্ষেত্রে জিনিগুলোর দাম অনেক বেশি হতে পারে, এই যা তফাত!

কিন্তু এই ঘরেই যে একসঙ্গে ঘুমোন তিনি আর রণবীর, তাঁর প্রমাণ কী করে মিলেছে?

সেই খবর কিছু দিন আগে ধরা পড়েছে Coexist নামের এক পশুপ্রেমী সংস্থার Instagram লাইভ সেশনে। আলিয়া সেই লাইভ সেশনে যখন বিশেষ করে হাতিদের প্রতি তাঁর ভালোবাসার কথা জানাচ্ছিলেন, সেই সময়ে তাঁর পিছনের কাচের দেওয়ালে রণবীরের ছায়া পড়ে। দেখা যায় যে ঘরোয়া সাদা টি-শার্ট আর গাঢ় রঙের ট্রাউজার্সে তিনি ফ্ল্যাটের মধ্যে দিয়ে হাঁটছেন! কিছু একটা সম্ভবত খুঁজছিলেন নায়ক, বুঝতে পারেননি যে তাঁকে এই ভাবে লাইভ সেশনে দেখা যাবে!

আলিয়া রণবীরের পৈতৃক বাংলোর কাছেই এই ফ্ল্যাট কিনেছেন। যাতে দরকারে হোক বা অদরকারে, নায়কের মা নীতু কাপুরের (Neetu Kapoor) কাছ থেকে চট করে ঘুরে আসা যায়! অনেক দিন ধরেই দু'জনে একসঙ্গে থাকতে আরম্ভ করেছেন সেই ফ্ল্যাটে। কোভিড পজিটিভ হওয়ার পরে এই ফ্ল্যাটেরই এক অংশে নিভৃতাবাসে ছিলেন রণবীর! মলদ্বীপ থেকে ঘুরে আসার পরেও আবার তিনি আলিয়ার ফ্ল্যাটেই এসে উঠেছেন!

Published by:Simli Raha
First published: