Bikramjeet Kanwarpal: করোনার শিকার, প্রয়াত 'স্পেশ্যাল অপস' অভিনেতা বিক্রমজিত কনওয়ারপল!

Bikramjeet Kanwarpal: করোনার শিকার, প্রয়াত 'স্পেশ্যাল অপস' অভিনেতা বিক্রমজিত কনওয়ারপল!

প্রয়াত অভিনেতা বিক্রমজিত কনওয়ারপল।

বলিউডে ফের করোনার (Coronavirus) শিকার অভিনেতা বিক্রমজিত কনওয়ারপল (Bikramjeet Kanwarpal)। মাত্র ৫২ বছর বয়সে প্রয়াত হলেন অভিনেতা।

  • Share this:

    #মুম্বই: বলিউডে ফের করোনার (Coronavirus) শিকার অভিনেতা বিক্রমজিত কনওয়ারপল (Bikramjeet Kanwarpal)। মাত্র ৫২ বছর বয়সে প্রয়াত হলেন অভিনেতা। অনিল কাপুরের সঙ্গে 'সিরিজ ২৪' ও ওয়েব সিরিজ 'স্পেশ্যাল অপস' করে দারুণ জনপ্রিয়তা পেয়েছিলেন বিক্রমজিত। প্রয়াত অভিনেতা একজন প্রাক্তন ভারতীয় জওয়ানও ছিলেন। বলিউডের বিখ্যাত পরিচালক বিক্রম ভাট এদিন প্রথম বিক্রমজিতের মৃত্যুর খবর শেয়ার করেছেন। বিক্রম ভাট বিক্রমজিতের সঙ্গে একাধিক ছবিতে কাজ করেছেন। তালিকায় রয়েছে 'ক্রিয়েটার ৩ডি', 'হরর স্টোরি'।

    বিক্রমজিতের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বিক্রম ভাট লিখেছেন, 'মেজর বিক্রমজিত কনওয়ারপল প্রয়াত হয়েছেন। বিধ্বংসী অতিমারি আমাদের কাছ থেকে তাঁকে কেড়ে নিল।...' অভিনেতার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন বলিউডের অন্য একাধিক অভিনেতা। রিচা চাড্ডা সোশ্যাল মিডিয়ায় বিক্রমজিতের একটি ছবি শেয়াক করে লিখেছেন, 'রেস্ট ইন পিস মেজর। খুব তাড়াতাড়ি চলে গেলেন!'

    View this post on Instagram

    A post shared by Vikram Bhatt (@vikrampbhatt)

    সলমান খানের 'প্রেম রতন ধন পায়ো' ছবিতেও অভিনয় করেছিলেন বিক্রমজিত। সেই ছবিতে তাঁর সহকর্মী নীল নীতিন মুকেশও এদিন নিজের মন খারাপের কথা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। বিক্রমজিতের ছবি শেয়ার করে নীল লিখেছেন, 'অসম্ভব খারাপ খবর। আমি বহু বছর ধরে মেজর বিক্রমজিতকে চিনি। আমরা একসঙ্গে বহু ছবিতে কাজ করেছি। শেষটা ছিল বাইপাস রোড। কী অসাধারণ, অনুপ্রেরণাময় ও এনার্জেটিক একজন মানুষ ছিলেন তিনি। সারাজীবন তাঁকে মনে রাখব। RIP আমার বন্ধু, তোমাকে মিস করব।' এছাড়াও 'বাইপাস রোড', 'শর্টকাট রোমিও' ছবিতেও তাঁরা একসঙ্গে কাজ করেছেন।

    বিক্রমজিত কনওয়ারপল বলিউডের একাধিক ছবিতে কাজ করেছেন। পেজ থ্রি, রকেট সিং: সেলসম্যান অফ দ্য ইয়ার, আরক্ষণ, মার্ডার ২, জব তক হ্যায় জান, চান্স পে ডান্স, ২ স্টেটস, জঞ্জির এগুলির অন্যতম। এছাড়াও টেলিভিশনের বহু সিরিয়ালে কাজ করেছেন তিনি।

    Published by:Raima Chakraborty
    First published:
    0