Home /News /entertainment /

সারা, রকুল, সিমোনের নামে সমন জারি করবে এনসিবি, খবর সূত্রের

সারা, রকুল, সিমোনের নামে সমন জারি করবে এনসিবি, খবর সূত্রের

এরমধ্যেই উঠে এল আরেক চাঞ্চল্যকর তথ্য! সূত্রের খবর, রিয়া চক্রবর্তী যে মাদক কারবারীর কাছ থেকে ড্রাগস কিনতেন, তার সঙ্গে যোগ রয়েছে সারা আলি খানেরও।

  • Share this:

সূত্রের খবর, খুব তাড়াতাড়ি সমন জারি করা হবে সারা আলি খান, রাকুল প্রীত ও সিমোন খাম্বাটার নামে। এনসিবি কর্তারা জেরা করবেন এই তিনজনকে। অন্যদিকে মাদক ব্যবসায়ী অনুজ কেশ্বনিকে ২৩ সেপ্টেম্বর পর্যন্ত পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত। সৌভিক চক্রবর্তীর আরও এক বন্ধু সৌরদীপকে আটক করেছে এনসিবি। মাদক কারবারের সঙ্গে তাঁর যোগ রয়েছে বলে জানা গিয়েছে। পাশপাশি সিবিআই জেরার মুখে সুশান্তের প্রাক্তন অ্যাকাউনটেন্ট রজত মেওয়াতি।

মাদক কাণ্ডে‌ গত মঙ্গলবার নারকোটিক্স কন্ট্রোল অ্যান্ড ব্যুরো গ্রেফতার করেছে সুশান্ত সিং রাজপুতের চর্চিত বান্ধবী অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে। তারপর থেকেই দাবি করা হয়েছে, জেরায় রিয়া এনসিবিকে ফাঁস করেছেন ২৫ জন হেভিওয়েট বলিউড তারকার নাম যাঁরা নিয়মিত মাদক সেবন করে থাকেন! সূত্রের খবর, সেই তালিকায় রয়েছে সৈফ আলি খান কন্যা সারা আলি খান ও ইয়ারিয়াঁ অভিনেত্রী রকুল প্রীত সিং- এর নামও! রিয়ার দাবি, নিয়মিত মাদক সেবন করেন সারা আলি খান। পাশাপাশি মাদকের কারবারী এবং পাচারকারীদের সঙ্গেও তাঁর নিয়মিত যোগাযোগ রয়েছে।

এরমধ্যেই উঠে এল আরেক চাঞ্চল্যকর তথ্য! সূত্রের খবর, রিয়া চক্রবর্তী যে মাদক কারবারীর কাছ থেকে ড্রাগস কিনতেন, তার সঙ্গে যোগ রয়েছে সারা আলি খানেরও। শুধু তাই নয়, সারার কাছ থেকে রিয়া সরাসারিও নাকি ড্রাগস আমদানি করতেন। সূত্রের খবর, সারা আলি খানের পরিচিত মাদক কারবারীর কাছ থেকে ড্রাগস কিনে সুশান্তের জন্য নিয়ে যেতেন রিয়া চক্রবর্তী। সারার পরিচিত কোন কারবারীর কাছ থেকে রিয়া মাদক আমদানি করতেন, তার খোঁজ শুরু করেছে এনসিবি। রিয়ার পরিচিত সমস্ত মাদক কারবারীকে ইতিমধ্যেই আটক করেছে এনসিবি। যদিও সারা আলি খান ও পতৌদি পরিবারের তরফে এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করা হয়নি।

ARUNIMA DEY

Published by:Uddalak Bhattacharya
First published:

Tags: Reha chakrabarty

পরবর্তী খবর