৫০ জন প্রভাবশালী এশিয়ান তারকার মধ্যে শীর্ষস্থান দখল করলেন সোনু সুদ!

৫০ জন প্রভাবশালী এশিয়ান তারকার মধ্যে শীর্ষস্থান দখল করলেন সোনু সুদ!

সম্মান জিতেও মাটিতে পা রাখা সোনু বললেন, ‘‘জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত এ ভাবেই কাজ করে যেতে চাই ।’’

সম্মান জিতেও মাটিতে পা রাখা সোনু বললেন, ‘‘জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত এ ভাবেই কাজ করে যেতে চাই ।’’

  • Share this:

    #মুম্বই: হয়তো এটা কোনও না কোনওদিন হওয়ারই ছিল । অভিনেতা হিসাবে তিনি যা কোনও দিন ছুঁতে পারেননি, হয়তো বা সে সুযোগও আসত না, কিন্তু একজন সহৃদয় মানুষ হয়ে সেই শিখর ছুঁলেন বলি-অভিনেতা সোনু সুদ । বর্তমান সময়ে যাঁর আলাদা করে পরিচয় দেওয়ার দরকার পড়ে না । আট থেকে আশির সমস্ত ভারতবাসী আজ তাঁকে শুধু নামেই চেনেন ।

    সেই সোনু সুদ এ বার এশিয়ার প্রথম ৫০ জন প্রভাবশালী তারকার মধ্যে সর্বপ্রথম স্থানটি দখল করে নিলেন । অনেক নামজাদা, কঠিন প্রতিদ্বন্দীকে পিছনে ফেললেন হেলায় । সম্মান জিতেও মাটিতে পা রাখা সোনু বললেন, ‘‘জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত এ ভাবেই কাজ করে যেতে চাই ।’’

    ২০২০ সালের মার্চ মাসে দেশে হঠাৎই লকডাউন শুরু হওয়ার পর বিলাসবহুল জীবন ছেড়ে রাস্তায় নেমে এসেছিলেন সোনু । সে সময় তাঁর একটাই লক্ষ্য ছিল ঘর হারা পরিযায়ী শ্রমিকদের নিজের বাড়িতে ফিরিয়ে দেওয়ার । ধীরে ধীরে দেশের প্রতিটি প্রান্তে নিজের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তিনি । কখনও কর্মহীনের কাজ দিয়েছেন, কখনও ইন্টারনেট কানেকশন বা স্মার্ট ফোনের অভাবে পড়াশোনা বন্ধ হয়ে যাওয়া ছাত্রছাত্রীর জন্য অনলাইন ক্লাসের ব্যবস্থা করেছেন, কখনও অপারেশনের টাকা, কখনও ট্রাক্টর কিনে দেওয়া, কখনও মেয়ের বিয়ে দেওয়া...সবেতেই একটাই নাম ‘সোনু’ ।

    সোনু নিজেই বলেছেন, লকডাউনের সময় মানুষের ওই অসহনীয় কষ্ট দেখে নিজেকে ঠিক রাখতে পারেননি তিনি । ভিতর থেকে ডাক এসেছিল । হয়তো এ কারণেই বলিউডে এসেছিলেন তিনি । দেশের মানুষের পাশে দাঁড়াতে সামেন পিছনে কিছু না ভেবেই ঝাঁপিয়ে পড়েছিলেন অভিনেতা । সেই কাজের যোগ্য সম্মান পেলেন সোনু ।

    Published by:Simli Raha
    First published:

    লেটেস্ট খবর