Home /News /entertainment /

শ্রমিকদের জন্য সহজ পদ্ধতিতে মাস্ক বানিয়ে দেখালেন সনু সুদ ! দেখুন ভিডিও

শ্রমিকদের জন্য সহজ পদ্ধতিতে মাস্ক বানিয়ে দেখালেন সনু সুদ ! দেখুন ভিডিও

photo source facebook

photo source facebook

করোনা মোকাবিলার জন্য মাস্ক খুব দরকারি। কিন্তু এত মাস্ক কোথায় ! শ্রমিকদের তা কেনার পয়সাও নেই। তাই নিজেই মাস্ক বানিয়ে দেখালেন তিনি।

  • Share this:

    #মুম্বই: সনু সুদ। না তিনি এখন আর সিনেমার ভিলেন বা নায়ক নন। তিনি এখন রিয়েল লাইফ হিরো। লকডাউন শুরু হওয়ায় ভারতের রাস্তায় হেঁটে চলেছিল শয়ে শয়ে শ্রমিক। নিজেদের বাড়ি ফেরার আশায়। কাজ হারিয়ে, মাথার ছাদ হারিয়ে তারা শুধু ফিরতে চাইছিল নিজের গ্রামের বাড়িতে। কিন্তু বাস, ট্রেন না চলায় হেঁটেই ফিরছিলেন তাঁরা। ঘটেছে অনেক বিপদ। মৃত্যুও। এই শ্রমিকদের কান্না সহ্য করতে পারেননি অভিনেতা সনু সুদ। তিনি নিজের চেষ্টায় হাজার হাজার শ্রমিককে পৌঁছে দিচ্ছেন বাড়ি। তাঁর ফোন নম্বর সকলকে দিয়েছেন। একটা ফোন বা ম্যাসেজেই তিনি পৌঁছে যাচ্ছেন আটকে থাকা শ্রমিকের কাছে।

    সনুকে সকলে ভগবান মানতে শুরু করেছে। এবার সেই সনু সুদ কিভাবে সহজে কম পয়সায় মাস্ক বানানো যায় তা দেখালেন। করোনা মোকাবিলার জন্য মাস্ক খুব দরকারি। কিন্তু এত মাস্ক কোথায়। শ্রমিকদের তা কেনার পয়সাও নেই। তাই নিজেই মাস্ক বানিয়ে দেখালেন তিনি। কাগজ রাখার প্ল্যাস্টিকের ফাইলে সামান্য দুটো ফুটো করেও বানিয়ে ফেলেন মাস্ক। যা দিয়ে ঢাকা যাবে পুরো মুখ। এই ভিডিও তিনি শেয়ার করেন ফেসবুকে। যা এখন ভাইরাল।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Coronavirus, Mask, Migrant Worker, Sonu Sood

    পরবর্তী খবর