corona virus btn
corona virus btn
Loading

রাখির দিন জলপাইগুড়ির গরিব বোনের পাশে সোনু সুদ, জানালেন, 'নতুন বাড়ি বানিয়ে দেব'

রাখির দিন জলপাইগুড়ির গরিব বোনের পাশে সোনু সুদ, জানালেন, 'নতুন বাড়ি বানিয়ে দেব'

রাখি পূর্ণিমার দিন বলিউডের স্টার নন, 'দাদা' সোনু সুদ বোনকে প্রতিশ্রুতি দিলেন নতুন বাড়ির।

  • Share this:

#মুম্বই: বৃষ্টিতে বাড়ি ভেঙে গিয়েছে,  কোলে দুধের শিশু... নিয়তির এমনই নিষ্ঠুর পরিহাস, কিছুদিন আগেই স্বামীকে হারিয়েছেন, সন্তানের মুখে দুটো খাবার তুলে দেওয়ারও ক্ষমতা নেই জলপাইগুড়ির অসহায়, দুঃস্থ মহিলার। এই অবস্থায় কী করবেন ? কার কাছে ছুটবেন সাহায্যের জন্য ? দিশেহারা মহিলা! এহেন পরিস্থিতিতে  জলপাইগুড়ির গরিব বোনের পাশে দাঁড়ালেন আর কেউ নন, খোদ সোনু সুদ... নিমেষে মুশকিল আসান! রাখি পূর্ণিমার দিন বলিউডের স্টার নন, 'দাদা' সোনু সুদ বোনকে প্রতিশ্রুতি দিলেন নতুন বাড়ির। স্যালুট হিরো!

জলপাইগুড়ির এই দুঃস্থ মহিলার দুর্দশার কথা জানিয়ে সোনু সুদকে ট্যুইট করেন স্থানীয় এক যুবক। তিনি জানান, '' সোনু সুদ স্যর, জলপাইগুড়ির এই পরিবার বড় দুর্দশার মধ্যে রয়েছে। মহিলার স্বামীর মৃত্যু হয়েছে। ছোট্ট  বাচ্চার মুখে খাবার তুলে দেওয়ার সাধ্যও নেই। আপনিই শেষ আশা। সোনু স্যর, আপনি যদি পারেন, এই পরিবারকে রক্ষা করুন।'' বর্তমানে স্থানীয়দের বানিয়ে দেওয়া বেরা আর ত্রিপল দিয়ে বানানো ঘরেই কোনওরকমে মাথা গুজেছেন মহিলা। যুবক সেই ঘরের ভিডিও-ও পোস্ট করেন।

অসহায়ের ত্রাতা সোনু সুদ ট্যুইটারে জানান, '' এই রাখি পূর্ণিমার দিনে বোনের পাশে দাঁড়ালাম... আমার বোনকে নতুন বাড়ি বানিয়ে দেব।'' সত্যিই, গরিবের আর কেউ না থাকুক, সনু সুদ আছেন!

করোনা সংক্রমণ রুখতে গোটা দেশে জারি হয় লকডাউন! স্বাভাবিক ভাবেই অন্য রাজ্যে আটকে পড়েন পরিযায়ী শ্রমিকরা! হাতে কাজ নেই, পকেটে টাকা নেই, পেটে খাবার নেই, মাথায় ছাদ নেই... চূড়ান্ত অনিশ্চিয়তা আর অসহায়তার মধ্যে পড়েন শ্রমিক দল! এই সময়ে শ্রমিকদের ত্রাতা হয়ে ময়দানে নামেন বলিটাউনের সোনু সুদ! পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছনো থেকে তাঁদের থাকা-খাওয়ার দায়িত্ব... সোনুকে যোগাযোগ করলেই কাম তামাম! শ্রমিকদের জন্য হাজির দাবাং স্টার। এককথায়, লকডাউনের 'হিরো' সোনু সুদ!

Published by: Rukmini Mazumder
First published: August 5, 2020, 7:15 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर