Sonu Sood: বার বার বাতিল হয়ে যাওয়া ম্যাগাজিনের কভারে এখন তিনিই আসল 'হিরো'! ট্যুইট সোনু সুদের

সোনু সুদ।

বলিউডের জনপ্রিয় ম্যাগাজিন 'স্টারডাস্ট'-এর এপ্রিলের কভারবয় সোনু সুদ (Sonu Sood)।

  • Share this:

    #মুম্বই: বলিউডের জনপ্রিয় ম্যাগাজিন 'স্টারডাস্ট'-এর এপ্রিলের কভারবয় সোনু সুদ (Sonu Sood)। একদিন এই ম্যাগাজিনে বার বার ছবি পাঠিয়েও কোনও লাভ হয়নি। একাধিকবার তাঁর ছবি বাতিল করা হয়েছে বলে জানিয়েছেন অভিনেতা। রবিবার, ট্যুইটারে নিজেই এই গল্প শেয়ার করেছেন সোনু। 'স্টারডাস্ট' ম্যাগাজিনের এপ্রিলের কভার ফোটো শেয়ার করে তিনি লিখেছেন, 'একটা দিন ছিল যখন আমি পঞ্জাব থেকে স্টারডাস্টে অডিশনের জন্য ছবি পাঠাতাম। কিন্তু বাতিল হয়ে যেতাম। আজকে স্টারডাস্টকে ধন্যবাদ জানাই এই সুন্দর কভারের জন্য। গর্বিত।'

    প্রসঙ্গত, ২০২০-তে লকডাউন শুরু হওয়ার পর পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানোর দায়িত্ব নিয়েছিলেন এই অভিনেতা। গাড়ি, বাস থেকে শুরু করে বিমান পরিষেবার মাধ্যমে সেই সব শ্রমিকদের বাড়ি পৌঁছে দেন তিনি। এর পর আনলক প্রক্রিয়া শুরু হলে অনেক দুঃস্থ মানুষের কর্মসংস্থান করে দেন সোনু। এর পর দেশজুড়ে করোনার দ্বিতীয় ঢেউ শুরু হলে আবার আর্তদের সাহায্য করতে শুরু করেন। সোনু সুদকে দেখে বর্তমানে অনেক তারকাই এগিয়ে আসছেন। দেশ জুড়ে অক্সিজেন, ওষুধের অভাব প্রবল। তাই দেশের অধিকাংশ তারকা যথাসাধ্য চেষ্টা চালাচ্ছেন দুঃস্থ মানুষদের পাশে দাঁড়ানোর।

    বড়পর্দায় খলনায়ক হিসেবে পরিচিত হলেও বাস্তবে সোনু সুদ কিন্তু দেশবাসীর কাছে হিরো হয়ে উঠেছেন। অতিমারিকালে গতবছর থেকেই দুঃস্থ, অসহায় মানুষদের কাছে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন তিনি। কোথাও কেউ আটকে পড়লে, কারওর অক্সিজেনের দরকার পড়লে সোনু তাঁকে যথাসাধ্য দিয়ে সাহায্য করছেন। বলা বাহুল্য, বর্তমানে সোনু সুদ আর্তদের মসিহা হয়ে উঠেছেন। আর কয়েকদিন আগেই এই 'ভগবানের' পুজো করা হয়েছে দক্ষিণ ভারতে।

    অনেকেই হয় তো জানেন বা দেখেছেন দক্ষিণী ছবির তারকাদের কোনও সিনেমা রিলিজ হলে তাঁর ছবিতে মালা পরিয়ে দুধ ঢেলে সেলিব্রেশন করেন ভক্তরা। সেই কাণ্ড এবার ঘটল সোনুর ছবিতে। অন্ধ্রপ্রদেশের চিত্তুর (Chittoor) জেলার শ্রীকালহস্তী (Srikalahasti) এলাকায় সোনুর ছবিতে বড় করে মালা পরিয়েছেন তাঁর অনুরাগীরা। আর তার পর সেই ছবিতে দুধ ঢালা হচ্ছে। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছাড়া মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। স্বাভাবিকভাবেই ভিডিওটি নজরে আসে সোনুর।

    Published by:Raima Chakraborty
    First published: