বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

নাম না করে কঙ্গনার সমালোচনায় সরব সোনু

নাম না করে কঙ্গনার সমালোচনায় সরব সোনু

সাক্ষাৎকারে সোনু বলেন যে, বলিউডে এখনও অনেক বিভেদ রয়েছে। সবাইকে একত্রে বেঁধে রাখবে এমন একটা সূতো বলিউডে নেই।

  • Share this:

#মুম্বই: নাম না করে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে কটাক্ষ করলেন অভিনেতা সোনু সুদ। সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউডের শিল্পীদের মধ্যে একতা ও সংহতি নিয়ে কথা বললেন তিনি। তাঁর মতে একতা নিয়ে কথা বললেও আজকাল বলিউডের কয়েকজন বাস্তবে তা বজায় রাখেন না। ইন্ডাস্ট্রির দিকে কয়েকজন অনবরত আঙুল তোলায় তিনি বেশ হতাশ বলে জানান। এরপরেই জল্পনা তৈরি হয় যে, তা হলে কি সোনু পরোক্ষ ভাবে কঙ্গনাকে বিঁধলেন?

সাক্ষাৎকারে সোনু বলেন যে, বলিউডে এখনও অনেক বিভেদ রয়েছে। সবাইকে একত্রে বেঁধে রাখবে এমন একটা সূতো বলিউডে নেই।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরে বলিউডকে একাধিকবার প্রশ্নের মুখে দাঁড়াতে হয়েছে। এই বিষয়ে জিজ্ঞাসা করা হলে অভিনেতা বলেন, অবশ্যই আমার গায়ে লেগেছিল ব্যাপারটা। কিন্তু আরও খারাপ লাগছিল যে আমাদের ইন্ডাস্ট্রির লোকেরাই যখন ইন্ডাস্ট্রির বিরুদ্ধে কথা বলছিলেন। এই ইন্ডাস্ট্রিতে কাজ করার জন্য মানুষ ঘর পরিবার ছেড়ে আসেন। এই ইন্ডাস্ট্রি স্বপ্ন পূরণ করে। আর এখন মানুষ তার দিকে আঙুল তুলছে মানে খারাপ তো লাগবেই।

সোনুর মতে অভিজ্ঞতা থেকে ইন্ডাস্ট্রির শিক্ষা নেওয়া উচিত। তিনি বলছেন, আমরা সবাই একটা পরিবার। এটাই মনে করা উচিত। কিন্তু সকলকে একসঙ্গে বেঁধে রাখার শিকলটাই নেই।

কঙ্গনা কয়েক মাস আগেই দাবি করেছিলেন ইন্ডাস্ট্রির অধিকাংশ মানুষই মাদকাসক্ত। এই মন্তব্যের জন্য সমালোচনার শিকার হন তিনি। প্রসঙ্গত মণিকর্ণিকা ছবিকে ঘিরেও বিতর্ক তৈরি হয়েছিল কঙ্গনা ও সোনুর মধ্যে। এছাড়াও বর্তমানে চলা কৃষক আন্দোলনের বিরুদ্ধে নানা রকমের মন্তব্য করেছেন অভিনেত্রী। অন্যদিকে সোনু সুদ এই আন্দোলনের পক্ষে সরব হন।

Published by: Swaralipi Dasgupta
First published: December 30, 2020, 9:54 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर