বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

সোনম কাপুর আহুজা হন বা সোনাক্ষী সিনহা কে সোশ্যাল মিডিয়ায় চটালেই পরতে পারেন চরম বেকায়দায়

সোনম কাপুর আহুজা হন বা সোনাক্ষী সিনহা কে সোশ্যাল মিডিয়ায় চটালেই পরতে পারেন চরম বেকায়দায়

দেখা যাচ্ছে যে মূলত এই দুই পথ ধরেই সোশ্যাল মিডিয়া ট্রোলিংয়ের মোকাবিলা করছেন সিনেমা এবং টিভির নায়িকারা।

  • Share this:

কী আর হতে পারে! হয় আপনাকে ধরানো হবে উকিলের চিঠি, টেনে-হিঁচড়ে নিয়ে যাওয়া হবে কাঠগড়ায়! অথবা আপনি যা করেছেন, তার চেয়ে বেশি খারাপ কথা আপনাকে ফিরিয়ে দেবেন নায়িকারা!

দেখা যাচ্ছে যে মূলত এই দুই পথ ধরেই সোশ্যাল মিডিয়া ট্রোলিংয়ের মোকাবিলা করছেন সিনেমা এবং টিভির নায়িকারা। স্বাভাবিক, যতই তারকা হন, আদতে মেয়ে তো! ফলে তাঁদের কথা শোনাতে কেউ ছাড়েন না!

সোনম কাপুর আহুজা

অনিল কাপুরের চোখের মণি এই মেয়ের কিন্তু ঠোঁটকাটা বলে ভীষণ দুর্নাম আছে! প্রমাণও মিলেছে তার! সোশ্যাল মিডিয়ায় রিয়া চক্রবর্তীর পক্ষে দাঁড়ানোর জন্য যাঁরা নোংরা কথা বলেছিলেন নায়িকাকে, তার সব স্ক্রিনশট নিয়ে রেখেছিলেন তিনি। এর পর সেগুলো পোস্ট করে ট্রোলারদের চার গুণ গালাগালি দেন সোনম! বেশ করেন! অন্যে বলবেন আর তিনি শুধু শুনে যাবেন?

স্বরা ভাস্কর

বিরে দি ওয়েডিংয়ের নিজেই নিজেকে দেওয়া রতিসুখের দৃশ্য হোক বা কোনও সামাজিক সমস্যা- স্বরাকে হামেশাই পড়তে হয় সোশ্যাল মিডিয়া ট্রোলিংয়ের মুখে। তবে তিনি প্রতি-আক্রমণ করেন না। স্রেফ নিজের কাজ করে যান। মানে নিজে যা বিশ্বাস করেন, ঝড় উঠবে জেনেও তা পোস্ট করতে ছাড়েন না!

সোনাক্ষী সিনহা

খামোশ! বাবা শত্রুঘ্ন সিনহার চেয়েও এই হুঙ্কার মেয়ে বেশি জোরে দিতে পারেন। তার প্রমাণও তো পেয়েছি আমরা হাতেনাতেই! চলতি বছরের অগস্ট মাসে তাঁকে ট্রোলিংয়ের মুখে ট্যুইটার ছাড়তে হয়েছিল বটে, কিন্তু হেনস্তাকারীদের উকিলের চিঠি ধরাতে ছাড়েননি নায়িকা! মানে সাফ- ইট মারলে পাটকেল খেতেই হবে সোনা মেয়ের কাছে!

দেবলীনা ভট্টাচার্য

সাথ নিভানা সাথিয়াঁ ধারাবাহিকে এবং বিগ বস ১৩-তে এঁকে দেখেছেন সবাই! বিশেষ করে বিগ বসের সময়ে তাঁর মাকে নিয়েও খারাপ মন্তব্য পোস্ট হয় সোশ্যাল মিডিয়ায়, ছোটপর্দার এই নায়িকাকে দেওয়া হয় মৃত্যুর হুমকি! বাঙালির এই মেয়ে কিন্তু এ সবে স্বরার মতোই চুপচাপ থাকেন, গায়ে মাখেন না! কুকুর চেঁচালে তাকে থামাতে গিয়ে হ্যাপা পোহানোর দরকারটা কী, সাফ বলেন এ কথা দেবলীনা!

অহনা কমরা

এই তো সম্প্রতি ফেস মাস্ক পরে না থাকার জন্য বিদ্রুপের শিকার হয়েছেন তিনি সোশ্যাল মিডিয়ায়! তবে নায়িকার বক্তব্য, সে দিন খুব নিশ্বাসের কষ্ট হচ্ছিল বলেই কয়েক মুহূর্তের জন্য মাস্ক খুলেছিলেন। পাপারাজ্জিরা সুযোগের ব্যবহার করতে ছাড়েনি। এর পর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ডেকে আনে তির্যক মন্তব্যের বান! কে জানে লোকে এ সব করে কী আনন্দ পায়, শুধু এটুকু বলেই ক্ষান্ত থাকছেন অহনা!

Published by: Uddalak Bhattacharya
First published: October 16, 2020, 1:43 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर