'আজ যে প্রিয়, কাল তার বিরুদ্ধেই মিটু'! প্রীতি জিন্টার মন্তব্যে ক্ষোভ প্রকাশ সোনা মহাপাত্রর

'আজ যে প্রিয়, কাল তার বিরুদ্ধেই মিটু'! প্রীতি জিন্টার মন্তব্যে ক্ষোভ প্রকাশ সোনা মহাপাত্রর

প্রীতির মন্তব্যে ক্ষোভ প্রকাশ সোনা মহাপাত্রর

মিটু আন্দোলন নিয়ে এক সাক্ষাৎকারে একটি মন্তব্য করেছিলেন প্রীতি। সেই মন্তব্যের জেরেই প্রীতিকে কটাক্ষ সোনার।

  • Share this:

    #মুম্বই: অভিনেত্রী প্রীতি জিন্টাকে পুরুষতন্ত্রের অনুসারী বলে কটাক্ষ করলেন গায়িকা সোনা মহাপাত্র। সম্প্রতি এক নেটিজেন মিটু মুভমেন্ট নিয়ে টুইটারে আপত্তিকর মন্তব্য করেন। একই মন্তব্য ২০১৮ সালে একটি সাক্ষাৎকারে করেছিলেন প্রীতি। এই প্রসঙ্গেই প্রীতি জিন্টাকে কটাক্ষ করেন সোনা।

    সম্প্রতি প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী এম জে আকবরের ঘটনা প্রসঙ্গে একটি টুইট করেন সোনা মহাপাত্র। সেই টুইটের পরিপ্রেক্ষিতেই এক নেটিজেন লেখেন, "এমজে আকবরের ঘটনায় আদালতকেই কথা বলতে দিন। ব্রেক আপের পরেই সুইটু সুইটু থেকে মিটু মিটু হয়ে যেতে পারে না।"

    এই মন্তব্যের নিন্দা করতে গিয়েই সোনা প্রীতিকে কটাক্ষ করেছেন। কারণ একই রকম মন্তব্য করেছিলেন প্রীতি। সোনা মহাপাত্র লিখেছেন, "মিটু সম্পর্কে জিজ্ঞাসা করা হলে এই একই কথা বলেছিলেন বোকা, নীরস, পুরুষতন্ত্রের অনুসারী প্রীতি জিন্টা। সেখান থেকে এই লাইনটি কপি করেছে এই মূর্খ। এই হচ্ছে সেলেব্রিটিদের প্রভাব মানুষের উপরে।"

    ২০১৮ সালে প্রীতি জিন্টাকে একটি সাক্ষাৎকারে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি কর্মক্ষেত্রে কখনও যৌন হেনস্থার শিকার হয়েছিলেন কি না। তিনি উত্তরে তখন বলেন, "না আমার এই অভিজ্ঞতা নেই। তবে থাকলে ভালো হতো। তাহলে বলার জন্য কোনও একটা উত্তর অন্তত পেতাম। আসলে মানুষের সঙ্গে যে যেমন ব্যবহার করে, তেমন ব্যবহারই ফেরত পায়। আজকে যে অতি প্রিয় কাল তার বিরুদ্ধেই মিটু হতে পারে।" মিটু মুভমেন্টের বিরুদ্ধে এই মন্তব্যের জন্য তখনও প্রীতি জিন্টা খুবই সমালোচিত হয়েছিল।

    Published by:Swaralipi Dasgupta
    First published: