• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • একসময়ে নিজের চেহারার জন্য উদ্বেগ হতো! নিজের মানসিক স্বাস্থ্যের কথা খোলাখুলি জানালেন নেহা কক্কর

একসময়ে নিজের চেহারার জন্য উদ্বেগ হতো! নিজের মানসিক স্বাস্থ্যের কথা খোলাখুলি জানালেন নেহা কক্কর

একসময়ে নিজের চেহারার জন্য উদ্বেগ হতো! নিজের মানসিক স্বাস্থ্যের কথা খোলাখুলি জানালেন নেহা কক্কর

একসময়ে নিজের চেহারার জন্য উদ্বেগ হতো! নিজের মানসিক স্বাস্থ্যের কথা খোলাখুলি জানালেন নেহা কক্কর

ইদানিং সেলেব্রিটিরা অনেকেই এই বিষয়ে খোলাখুলি কথা বলছেন। নিজেদের নানা রকম সমস্যা এবং সেগুলির সঙ্গে কী ভাবে যুদ্ধ করেছেন সমস্তই প্রকাশ্যে আনছেন তাঁরা। কী ভাবে তাঁরা উদ্বেগ, অবসাদ ইত্যাদিক শিকার হয়েছেন তা বলতে কুন্ঠা বোধ করছেন না। গায়িকা নেহা কক্করও এমনই কিছু সমস্যায় ভুগেছিলেন।

  • Share this:

    #মুম্বই: মানসিক স্বাস্থ্য নিয়ে কথা বলতে এখনও অনেকেই স্বাচ্ছন্দ্য বোধ করেন না। কারণ এই বিষয়ে কথা বললে এখনও বাঁকা চোখে তাকান অনেকেই। তবে ইদানিং সেলেব্রিটিরা অনেকেই এই বিষয়ে খোলাখুলি কথা বলছেন। নিজেদের নানা রকম সমস্যা এবং সেগুলির সঙ্গে কী ভাবে যুদ্ধ করেছেন সমস্তই প্রকাশ্যে আনছেন তাঁরা। কী ভাবে তাঁরা উদ্বেগ, অবসাদ ইত্যাদিক শিকার হয়েছেন তা বলতে কুন্ঠা বোধ করছেন না। গায়িকা নেহা কক্করও এমনই কিছু সমস্যায় ভুগেছিলেন।

    নেহা জানিয়েছেন তিনি একসময়ে খুবই উদ্বেগে ভুগেছেন। ইন্ডিয়ান ১২ -এর সময়ে যখন তাঁর জীবনে সব কিছু ভালো ভাবেই চলছে, তখনও এই সমস্যা ছিল। নিজের চেহারা নিয়েও নিরাপত্তাহীনতা ছিল। ইন্ডিয়ান আইডলের একটি এপিসোডে অনুষ্কা বন্দ্যোপাধ্যায় নামে এক প্রতিযোগীর গান শুনে খুবই আবেগপ্রবণ হয়ে পড়েন নেহা। শোয়ের মাঝেই তিনি কেঁদে ফেলেন।

    নেহা জানান, অনুষ্কার মতোই তাঁর অ্যাংজিটির সমস্যা রয়েছে। থায়রয়েডের জন্যই এই সমস্যার শিকার হয়েছেন বলে জানান তিনি। নেহা বলেন, আমার হয়তো সবই আছে। ভালো পরিবার, কেরিয়ার। কিন্তু আমার শারীরিক কিছু সমস্যা আমায় এখনও ভাবায়। এর জন্যই আমি অ্যাংজাইটিতে ভুগেছি।

    তবে অনুষ্কার গান শুনে মুগ্ধ হয়ে যান নেহা। জানান, অ্যাংজাইটি থাকা সত্ত্বেও এভাবে মঞ্চে আত্মবিশ্বাসের সঙ্গে তাঁকে গাইতে দেখে গর্বিত অনুভব করছেন। সেই প্রতিযোগীনীও বলেন, নেহা ম্যাম আমায় সব সময়ে সমর্থন করেছেন, উৎসাহ দিয়েছেন। যখন থেকে আমি বলেছিলাম আমার অ্যাংজাইটির সমস্যা রয়েছে তখন থেকে তাঁকে পাশে পেয়েছি। আমায় উনি যখন প্রশংসা করেন, তখন আমি খুব আনন্দ পেয়েছি। আমি আমার সবটুকু দিয়ে গান গাইছি।

    প্রসঙ্গত, গত বছর অক্টোবরে গায়ক রোহনপ্রীত সিং-এর সঙ্গে গাঁটছড়া বাঁধেন নেহা কক্কর। তার পর থেকে স্বামীর সঙ্গে বিভিন্ন ধরনের ছবি পোস্ট করতেই থাকেন নেহা। আর সেগুলি মুহূর্তে ভাইরাল হয়।

    Published by:Swaralipi Dasgupta
    First published: