• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SINGER NEETI MOHAN WHO IS EXPECTING HER FIRST CHILD SHARED A POST FROM HER MATERNITY DIARIES RC

বেবি-বাম্প নিয়েই নীতির জিম সেশন তাক লাগাচ্ছে সকলকে, দেখুন

নীতির বেবি বাম্প...

খুব শীঘ্রই মা হতে চলেছেন জনপ্রিয় গায়িকা নীতি মোহন। বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রামে কয়েকটি পোস্ট করেছেন নীতি। আর তাতেই চমকে যাচ্ছেন নেটিজেন।

  • Share this:

    #নয়াদিল্লি: খুব শীঘ্রই মা হতে চলেছেন জনপ্রিয় গায়িকা নীতি মোহন। বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রামে কয়েকটি পোস্ট করেছেন গায়িকা। আর তাতেই চমকে যাচ্ছেন নেটিজেন। একটি ভিডিওতে জিম সেশনের মুহূর্ত শেয়ার করেছেন গায়িকা। ফোন-ক্যামেরা হাতে নিয়ে আয়নার সামনে পোজ দিয়েছেন তিনি। বিবরণে তিনি লিখেছেন, 'হবু মা একেবারে ফুল ফর্মে (আমি বলছি একেবারে গোল)।' নীতির বোন ও জনপ্রিয় নৃত্যশিল্পী শক্তি মোহন সেখানে লিখেছেন, 'ফিট মম্মা'। সঙ্গে রয়েছে হার্ট ইমোজি।

    তারই সঙ্গে আরও কয়েকটি জিম সেশনের ভিডিও শেয়ার করেছেন নীতি। সেখানে দেখা যাচ্ছে বেবি-বাম্প নিয়েই কোনও রকম কসরত ছাড়ছেন না গায়িকা। নিজেকে ফির রাখতে সব কিছুই করছেন, তবে আগের থেকে অনেক বেশি সাবধানতা নিয়ে।

    নীতি মোহন ও নীহার পান্ডিয়া ২০১৯ সালের ১৫ ফেব্রুয়ারি বিয়ে করেছিলেন। হায়দরাবাদের ফলকনামা প্যালেসে বসেছিল নীতির বিয়ের জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আসর। এ বছরের ফ্রেব্রুয়ারিতে নিজেদের প্রথম সন্তান আসার কথা ঘোষণা করেছেন তাঁরা। নিজেদের দ্বিতীয় বিবাহবার্ষিকীতেই একে অপরের ছবি শেয়ার করে 1+1=3 লিখে চমকে দিয়েছিলেন নীতি ও নীহার।

    View this post on Instagram

    A post shared by NEETI MOHAN (@neetimohan18)

    View this post on Instagram

    A post shared by NEETI MOHAN (@neetimohan18)

    এক বন্ধুর বিয়েতে গিয়ে আলাপ হয়েছিল নীতি ও নীহারের। কপিল শর্মার টক শো-তে গিয়ে নিজেদের প্রেমের কথা জানিয়েছিলেন তাঁরা। নীহার বলেছিলেন, 'আসমার এক বন্ধু নীতিরও বন্ধু ছিল। আমি ওই বন্ধুকে সব সময়ই বলতাম নীতির সঙ্গে আমাকে আলাপ করাতে। কিন্তু তা কোনও দিন হয়নি। অবিশ্বাস্য ভাবে ওই বন্ধুরই বিয়েতে এক বছর আগে গোয়ায় আমি প্রথম আলাপ করি নীতির সঙ্গে। তখন থেকেই ওর প্রেমে পড়ে যাই। আর সেখান থেকেই আমাদের প্রেমকাহিনি শুরু হয়ে যায়।'

    Published by:Raima Chakraborty
    First published: