Arijit singh Live Concert: দেশের গ্রামগুলিকে 'অক্সিজেন' জোগাতে করোনাকালে অরিজিৎ সিংয়ের অনলাইন কনসার্ট! দেখুন

লাইভ কনসার্টে অরিজিৎ।

এবার গ্রামগঞ্জের হাসপাতালগুলির কথা মাথায় রেখে এগিয়ে এলেন গায়ক অরিজিৎ সিং (Arijit Singh)।

  • Share this:

    #কলকাতা: করোনার কালবেলায় (India Coronavirus) সংক্রমণের জেরে বিপর্যস্ত গোটা দেশ। স্বাস্থ্য পরিকাঠামো নিয়ে নানা অভাব অভিযোগ রয়েছে। এবার গ্রামগঞ্জের হাসপাতালগুলির কথা মাথায় রেখে এগিয়ে এলেন গায়ক অরিজিৎ সিং (Arijit Singh)। গ্রামের হাসপাতালগুলিতে চিকিৎসা পরিষেবা উন্নয়নে নয়া উদ্যোগ নিলেন গায়ক।

    রবিবার গিভইন্ডিয়ার সহযোগে এক অনলাইন কনসার্টে ঘণ্টার পর ঘণ্টা গান গাইলেন অরিজিৎ। দর্শকদের জন্য গায়কের একটি নতুন গান 'জানে বাঁচায়েঙ্গে' উপহার দিলেন গায়ক। দর্শকদের মন ছুঁয়ে যাওয়া নানা স্বাদের গানে এদিন সন্ধের অনুষ্ঠান জমিয়ে তুলেছিলেন অরিজিৎ সিং।

    গিভইন্ডিয়ার সহযোগে এক অনলাইন কনসার্টের আয়োজন করেছেন গায়ক। কনসার্ট থেকে উঠে আসা সম্পূর্ণ অর্থের অনুদান করবেন গ্রামের চিকিৎসা ব্যবস্থার উন্নয়ন খাতে। এই অনলাইন অনুষ্ঠান থেকে সংগৃহীত অর্থের সাহায্যে গ্রামের হাসপাতালগুলির জন্য এমআরআই, সিটি স্ক্যান-এর মতো বিভিন্ন পরীক্ষার যন্ত্রপাতি কিনবেন তিনি। তাই সাধ্য মতো অর্থ দান করে অনুরাগীদের সাহায্যের জন্য এগিয়ে আসার অনুরোধ করেছেন গায়ক।

    পূর্ব নির্ধারিত মতো, রবিবার ৬ জুন রাত ৮টায় অরিজিতের ফেসবুক পাতায় শুরু হয়েছে অনুষ্ঠান। টানা ১০টা পর্যন্ত চলেছে অনুষ্ঠান। সপ্তাহখানেক আগে প্রয়াত হয়েছেন অরিজিতের মা অদিতি সিং। করোনামুক্ত হয়ে যাওয়ার পরও ব্রেন স্ট্রোকে মৃত্যু হয় গায়কের মায়ের। এর পরই নিজের এলাকায় সাধারণ মানুষের পাশে দাঁড়াতে মুর্শিদাবাদ জেলা স্বাস্থ্য দফতরকে পাঁচটি হাই ফ্লো নেজাল অক্সিজেন থেরাপি মেশিন তুলে দেন অরিজিৎ। ফের এই উদ্যোগ নিতে দেখা গেল অরিজিৎকে।

    Published by:Raima Chakraborty
    First published: