• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SINER NEHA KAKKAR WILL NOT BE A PART OF INDIAN IDOL FINALE AND NETIZENS THINK THAT SHE IS PREGNANT SWD TC

Neha Kakkar: নেহা কক্কর কি অন্তঃসত্ত্বা? ইন্ডিয়ান আইডল থেকে হঠাৎ উধাও গায়িকা, জল্পনা তুঙ্গে

হঠাৎ করে বিচারকের চেয়ার থেকে উধাও হয়েছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী নেহা কক্কর (Neha Kakkar)।

হঠাৎ করে বিচারকের চেয়ার থেকে উধাও হয়েছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী নেহা কক্কর (Neha Kakkar)।

  • Share this:

#মুম্বই: শুরু থেকেই একাধিক ট্রোলিং, বিতর্কের মধ্যে দিয়ে গিয়েছে ইন্ডিয়ান আইডল ১২ (Indian Idol 12)। এই জনপ্রিয় রিয়্য়ালিটি শো নিয়ে নানা কথা হয়েছে দর্শক মহলে। কখনও বিচারকদের সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা, কখনও আবার প্রশ্ন উঠেছে প্রতিযোগীদের পারফরম্যান্স নিয়ে। কিশোর কুমারের (Kishore Kumar) নামে বিশেষ এক অনুষ্ঠান নিয়ে শোয়ের সমালোচনা করেছিলেন কিশোর-পুত্র অমিত কুমার (Amit Kumar)। সেই নিয়েও নানা ট্রোলিং শুরু হয়। বিশেষ করে Indian Idol-এর চলতি সিজনের অন্যতম জনপ্রিয় প্রতিযোগী ষণ্মুখপ্রিয়াকে (Shanmukhapriya) নিয়ে ট্রোল করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ব্যক্তিগত আক্রমণ থেকেও মানুষজন পিছ-পা হয়নি। এরই মধ্যে হঠাৎ করে বিচারকের চেয়ার থেকে উধাও হয়েছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী নেহা কক্কর (Neha Kakkar)। তাঁকে দেখা যাবে না এই শোয়ের ফাইনালেও।

সম্প্রতি হঠাৎ করে কোনও ঘোষণা ছাড়া বিচারকের চেয়ার থেকে উধাও হয়েছেন নেহা কক্কর। তাঁর চেয়ারে বদলে জায়গা করে নিয়েছে দিদি সোনু কক্কর (Sonu Kakkar)। কী কারণে এই রদবদল সে বিষয়ে অবশ্যই সেসময় কর্তৃপক্ষের তরফে তেমন কিছু জানানো হয়নি।

এত চড়াই-উতরাই শেষে এবার শেষ হতে চলেছে সিজন ১২। এই মাসেই ফিনালে রয়েছে তার। শ্রোতা ও ভক্তদের নিরাশ করে এবার ফাইনালেও দেখা দেবেন না নেহা। হিমেশ রেশমিয়া (Himesh Reshammiya) ও অনু মালিক (Anu Malik)-এর সঙ্গে দেখা যাবে সোনুকে।

কেন থাকবেন না নেহা? জানা গিয়েছে, অনেক দিন ধরে এই শোয়ের বিচারকের কাজ করছেন তিনি। তাই ব্রেক নিয়েছেন ক'দিনের জন্য। পাশাপাশি স্বামী রোহনপ্রীত সিংয়ের (Rohanpreet Singh) সঙ্গে সময় কাটাবেন বলেও এই ব্রেক নিয়েছেন তিনি, শোনা যাচ্ছে তেমনটাও।

জানা গিয়েছে যে নেহার পাশাপাশি এই শো থেকে ব্রেক নিতে পারেন সঞ্চালক আদিত্য নারায়ণ (Aditya Narayan)-ও। নেহার ব্রেক নেওয়ার কারণ জানা গেলেও আদিত্য কেন ব্রেক নেবেন তা কিন্তু জানা যায়নি।

এদিকে, কাজ থেকে ব্রেক নিলেও নেহা কিন্তু সোশ্যাল মিডিয়া থেকে ব্রেক নেননি। ছবি, ভিডিও প্রায় রোজই শেয়ার করছেন তিনি। সম্প্রতি তাঁর প্রেগন্যান্সি নিয়েও কথা ওঠে। অনেকেই বলছেন, তিনি অন্তঃসত্বা তাই কাজ থেকে ব্রেক নিয়েছেন। সঙ্গীতশিল্পীকে লুজ ফিট জামাকাপড়েও দেখা যাচ্ছে বলে জানাচ্ছে অনেক রিপোর্ট। যার পর থেকে গুঞ্জন আরও বেড়েছে। সোশ্যাল মিডিয়ায় এই সব কথার পিঠে অবশ্য কোনও মন্তব্য করতে দেখা যায়নি নেহাকে!

Published by:Swaralipi Dasgupta
First published: