Twitter-এ ছড়িয়ে গেল সিদ্ধার্থ শুক্লার যৌন মুহূর্ত, নায়ক কী বলছেন এই প্রসঙ্গে?

সব মিলিয়ে নায়কের ভাবমূর্তি এখন ব্রোকেন, আবার সমান তালে বিউটিফুল তো বটেই!

সব মিলিয়ে নায়কের ভাবমূর্তি এখন ব্রোকেন, আবার সমান তালে বিউটিফুল তো বটেই!

  • Share this:

#মুম্বই: ব্রোকেন বাট বিউটিফুল! সোশ্যাল মিডিয়ায় যৌন মুহূর্তের এক ঝলক ছড়িয়ে পড়ার পর কি এমনই অবস্থা হয়েছে ছোটপর্দার জনপ্রিয় নায়ক সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla)?

কথাটা কিন্তু বলাই যায়! দীর্ঘ ৩ বছর পরে আবার অভিনয়ের জগতে ফিরেছেন সিদ্ধার্থ। ছোট পর্দার ধারাবাহিক ছেড়ে তিনি এবার কদম রেখেছেন ওটিটি প্ল্যাটফর্মের ওয়েব সিরিজে। এ যদি নিজের গণ্ডি ভাঙা না হয়, তবে কী? অন্য দিকে, চরিত্র নিয়েও বেশ দুঃসাহসী হয়ে উঠেছেন এই অভিনেতা। এত দিন তাঁর ইমেজ ছিল পাশের বাড়ির ছেলের মতো। সেই সিদ্ধার্থকেই এবার ব্রোকেন বাট বিউটিফুল ৩ (Broken But Beautiful 3) ওয়েব সিরিজে দেখা যাবে এক রগচটা স্ট্রাগলিং থিয়েটার অভিনেতা অগস্ত্য রাওয়ের ভূমিকায়। যেখানে শুধুই মানসিক রোম্যান্স নয়, থাকবে তার শারীরিক বহির্প্রকাশ বা যৌন আবেদনময় কিছু মুহূ্তও। সব মিলিয়ে নায়কের ভাবমূর্তি এখন ব্রোকেন, আবার সমান তালে বিউটিফুল তো বটেই!

তবে এই যে Twitter-এ ছড়িয়ে পড়েছে যৌন মুহূর্তের ঝলক, তা কিন্তু সিদ্ধার্থের বাস্তবজীবনের নয়। এর আগে দেশের অনেক অভিনেতার নিভৃত যৌন মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় তাঁদের অজ্ঞাতে ছড়িয়ে পড়লেও সিদ্ধার্থের ক্ষেত্রে আদপেই ব্যাপারটা সে রকম নয়। এই যৌন রোমাঞ্চকর ছবি তিনি নিজেই পোস্ট করেছেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। কেন, তার কৈফিয়তও দিয়েছেন নায়ক। সিদ্ধার্থ লিখেছেন যে হালফিলে ভক্তেরা অভিযোগ করছেন তিনি না কি Twitter-এ একেবারেই আসেন না! ভক্তদের সেই দাবি মেটাতেই এবার নিজের Twitter হ্যান্ডেলে এই ছবি পোস্ট করে এক ঢিলে দুই পাখি মারলেন তিনি।

তবে ছোটপর্দা থেকে ওটিটি প্ল্যাটফর্মে ক্ষেত্র বদলই শুধু নয়, সব ঠিক থাকলে সেখান থেকে মুম্বইয়ের রুপোলি পর্দায় ফের নিজের জায়গা করে নিতে চলেছেন সিদ্ধার্থ। এর আগে হাম্পটি শর্মা কি দুলহনিয়া (Humpty Sharma Ki Dulhania) ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। আর এবার জানা গিয়েছে যে পরিচালক ওম রাউত (Om Raut) আর প্রযোজক ভূষণ কুমার (Bhushan Kumar) আদিপুরুষ (Adipurush) ছবিতে রাবণের পুত্র মেঘনাদের ভূমিকায় সিদ্ধার্থকে নিতে চাইছেন! যদিও এই নিয়ে এখনও পর্যন্ত নায়কের তরফে পাকা খবর মেলেনি!

Published by:Simli Raha
First published: