• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SIDHARTH SHUKLA RECREATES SALMAN KHAN S JEENE KE HAIN CHAAR DIN FOR HOLI SPECIAL ACT SEE DANCE VIDEO DD

বিগ বস ১৫-তে ফিরছেন না কি সিদ্ধার্থ শুক্লা? ভিডিওয় এ কীসের ইঙ্গিত?

বিগ বস ১৫-তে ফিরছেন না কি সিদ্ধার্থ শুক্লা? ভিডিওয় এ কীসের ইঙ্গিত?

সিদ্ধার্থকে নিয়ে একাধিক গসিপ, শিরোনামে উঠে এসেছেন গার্লফ্রেন্ড শেহনাজ গিল (Shehnaaz Gill)-এর জন্য।

  • Share this:

#মুম্বই: হাতে গোনা আর কয়েকদিন পরই হোলি। আমাদের সকলের দোল বা বসন্ত উৎসব। দেশের অন্যতম বড় উৎসব। যার জন্য অধীর আগ্রহে বসে অনেকেই। কী পরে দোল খেলা হবে, কী স্টাইল স্টেটমেন্ট ফলো করা হবে, তার প্রস্তুতিতে ব্যস্ত সকলে। পিছিয়ে নেই সেলেবরাও। হোলির প্রস্তুতি তাঁরাও শুরু করে ফেলেছেন।

গত বছর করোনা অতিমারীর জন্য হোলি সেভাবে সেলিব্রেট করা হয়নি সাধারণ মানুষ থেকে সেলেব কারওই। কিন্তু এবছর কয়েকটি রাজ্য ছাড়া বাকি সব জায়গাতেই করোনা সংক্রমণ নিম্নমুখী, যার ফলে এই বছর জোরকদমে চলছে হোলির প্রস্তুতি। টিভি চ্যানেল থেকে সেলেব্রিটি প্রস্তুতিতে বাদ নেই কেউই।

সম্প্রতি Big Boss ১৩ -র বিজয়ী সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla ) কালার্স টিভি-র হোলি উৎসবের জন্য প্রস্তুতি নিচ্ছেন বলে শোনা যায়। পরে তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ক্লিপ শেয়ার করে জানান, কালার্স টিভির রঙ্গ বরসেতে রয়েছেন তিনি। সলমন খানের জনপ্রিয় "জিনে কে হ্যায় চার দিন" গানে পা মেলাতেও দেখা যায় তাঁকে।

ভিডিওটিতে সিদ্ধার্থকে মাইকেল জ্যাকসন (Michael Jackson)-এর জনপ্রিয় ফুটস্টেপ করতে দেখা যায়। ভিডিওটি ভালো লাগে তাঁর ভক্তদের।

ক'দিন আগেই তিনি একটি ছবি শেয়ার করে নিজের Insta প্রোফাইলে লিখেছিলেন, নতুন কিছু আসছে... সেখানেও মাইকেল জ্যাকসনের স্টেপ প্র্যাক্টিস করতে দেখা যায় তাঁকে।

এর আগে সিদ্ধার্থ একাধিকবার শিরোনামে উঠে আসেন রিউমার্ড গার্লফ্রেন্ড শেহনাজ গিল (Shehnaaz Gill)-এর জন্য। তাঁর সঙ্গে আদৌ অভিনেতার প্রেম চলছে কি না, সেই নিয়ে চর্চার শেষ নেই বলিউডে। সম্প্রতি শেহনাজের জন্মদিনের পার্টিতে দেখা যায় সিদ্ধার্থকে। এছাড়াও একাধিক জায়গায় একসঙ্গে দেখা যায় তাঁদের। তবে, সম্পর্ক আছে কি না, সেই নিয়ে দু'জনের কেউই সেভাবে মুখ খোলেন না। তাঁদের খুব কাছের বন্ধুদের থেকেও সেবিষয়েও কিছু জানা যায়নি। তবে, অনেকেই বলছেন, তাঁরা বিয়ে করতে চলেছেন।

এদিকে, কালার্স টিভির এই শো ছাড়াও অভিনেতা কাজ করতে চলেছেন Broken But Beautiful ওয়েব সিরিজের তৃতীয় পর্বে। যার শ্যুট ইতিমধ্যেই অল্পবিস্তর শুরু হয়ে গিয়েছে বলে জানা যাচ্ছে। তবে, কবে এই নতুন সিরিজ দেখা যাবে তা জানা যায়নি।

Published by:Debalina Datta
First published: