বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

'বুঝেছি, আমার খেলাতেই ভুল ছিল'! সুশান্ত কাকে এমন চিঠি লিখেছিলেন

'বুঝেছি, আমার খেলাতেই ভুল ছিল'! সুশান্ত কাকে এমন চিঠি লিখেছিলেন

সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি এবার অভিনেতার নিজে হাতে লেখা একটি চিঠি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন। এই চিঠিতেই সুশান্ত লিখেছিলে, "আমি বুঝতে পেরেছি। আমার খেলাটাই ভুল।" কিন্তু কাকে এমন চিঠি লিখেছিলেন প্রয়াত অভিনেতা?

  • Share this:

#মুম্বই: প্রায় ৭ মাস হয়ে গেল চলে গিয়েছেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। কিন্তু তাঁর মৃত্যু শোক থেকে এখনও বেরোতে পারেননি তাঁর দিদিরা। সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি এবার অভিনেতার নিজে হাতে লেখা একটি চিঠি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন। এই চিঠিতেই সুশান্ত লিখেছিলে, "আমি বুঝতে পেরেছি। আমার খেলাটাই ভুল।" কিন্তু কাকে এমন চিঠি লিখেছিলেন প্রয়াত অভিনেতা?

৩০ বছরের জীবনে নিজের অবস্থান নিয়ে এই চিঠি নিজেকেই লিখেছিলেন সুশান্ত। ৩০ বছরের জীবনে তাঁর কী কী স্বপ্ন ছিল, তার মধ্যে কী করতে পেরেছেন -এসবই উঠে এসেছে সেই চিঠিতে। চিঠির শুরুতেই সুশান্ত লিখেছেন, "কিছু একটা হয়ে ওঠার জন্যই জীবনের ৩০টা বছর কাটিয়ে দিলাম। কিছু জিনিলে আমি ভালো হতে চাইতাম। টেনিস এবং স্কুলের রেজাল্টে আমি ভালো করতে চাইতাম।"

এক জায়গায় তিনি লিখছেন, "আমি এখন যেমন, সেভাবে আমি ঠিক নেই। তবে আমি কিছু বিষয়ে ভালো হতে পেরেছি। কিন্তু আমি বুঝতে পেরেছি, আমার খেলাটা ভুল ছিল।" জীবন সম্পর্কে বর্ণনা করতে গিয়ে এমন লিখেছিলেন সুশান্ত।

চিঠির শেষে সুশান্ত লিখেছেন, "কারণ আমি যা ছিলাম সেটা খুঁজে পাওয়াটাই ছিল আসল খেলা।" এই চিঠিই শ্বেতা নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, "ভাই লিখেছিল। এই ভাবনাগুলি কী গভীর।"

প্রসঙ্গত, ২০২০-র ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের দেহ। এই মৃত্যু বলিউডের কাছে বিরাট বড় ধাক্কা। অভিনেতার মৃত্যুর পরে তাঁর বড় সংখ্যক ভক্তরা সিবিআই তদন্তের দাবিতে সরব হয়েছিলেন। এই ঘটনার তদন্ত এই মুহূর্তে সিবিআই, ইডি ও এনসিবির হাতে।

Published by: Swaralipi Dasgupta
First published: January 13, 2021, 6:21 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर