বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

সুশান্তের জন্মদিন সামনেই! ভাইয়ের আত্মার শান্তির জন্য একগুচ্ছ পরিকল্পনা দিদি শ্বেতার

সুশান্তের জন্মদিন সামনেই! ভাইয়ের আত্মার শান্তির জন্য একগুচ্ছ পরিকল্পনা দিদি শ্বেতার

ভাইয়ের জন্মদিন কী ভাবে পালন করা যায়, তা নিয়ে চিন্তায় পড়েছেন অভিনেতার দিদি শ্বেতা সিং কীর্তি। তবে এই দিনটায় দুঃখ নয়। সুশান্তের জীবন ও তাঁর কাজকে উদযাপন করার জন্য অভিনেতার ভক্তদের অনুরোধ করেছেন শ্বেতা।

  • Share this:

#মুম্বই: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ৭ মাস পূর্ণ হল আজ। আর কয়েকটা দিন পরেই তার জন্মদিন। জীবিত থাকলে ২১ জানুয়ারি ৩৫ বছরে পা রাখতেন প্রয়াত অভিনেতা। আর তাই ভাইয়ের জন্মদিন কী ভাবে পালন করা যায়, তা নিয়ে চিন্তায় পড়েছেন অভিনেতার দিদি শ্বেতা সিং কীর্তি। তবে এই দিনটায় দুঃখ নয়। সুশান্তের জীবন ও তাঁর কাজকে উদযাপন করার জন্য অভিনেতার ভক্তদের অনুরোধ করেছেন শ্বেতা।

বুধবার একটি পোস্টের মাধ্যমে শ্বেতা লিখেছেন, "ভাইয়ের জন্মদিন আমাদের কী ভাবে পালন করা উচিত? আপনাদের কাছে কোনও পরামর্শ রয়েছে?"

একাধিক জনপ্রিয় ও হিট ছবি দর্শকদের উপহার দিয়েছিলেন সুশান্ত। তাই তাঁর ভক্তের সংখ্যা গুনে শেষ করা যায় না। আজও সেই ভক্তরা তাঁর মৃত্যুশোক থেকে বেরোতে পারেননি। আর তাই শ্বেতা চান, মানুষ এই দিনটায় সুশান্তের ছবির গানে নাচুক। সুশান্তকে নিয়ে নিজেদের মতো করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করুর মানুষ।

শ্বেতা লিখছেন, "মানুষ ভাইয়ের ছবির গানে নেচে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন আমার খুব ভালো লাগবে। ওর জীবনটাকে চলুন উদযাপন করি আর ভালোবাসা ছড়িয়ে দিই।"

এছাড়াও আরও একটি পরিকল্পনা রয়েছে শ্বেতার। শ্বেতা চান সুশান্তের জন্মদিন ৩জন অসহায় মানুষকে সাহায্য় করতে এবং সুশান্তের আত্মার শান্তির জন্য প্রার্থনা করতে। সুশান্ত মেডিটেশন করতেন নিয়মিত। তাই শ্বেতা চান সারা বিশ্বে মানুষ এই দিন ১৫ মিনিট অন্তত মেডিটেট করুক।

প্রয়াত অভিনেতার দিদি লিখছেন, "আচ্ছা এই দিন ৩ জন মানুষকে সাহায্য করে এবং সুশান্তের আত্মার শান্তির জন্য প্রার্থনা করলে কেমন হয়? আমরা এইদিন ১৫ মিনিটের জন্য গ্লোবাল মেডিটেশন সেশন রাখতে পারি।"

প্রসঙ্গত, ২০২০-র ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের দেহ। এই ঘটনার তদন্ত করছে সিবিআই, ইডি এবং এনসিবি।

Published by: Swaralipi Dasgupta
First published: January 14, 2021, 3:44 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर