ঈশ্বরের মিরাকল! জীবনের সেরা সময় উপভোগ করছি, কেন বললেন শ্রেয়া?

ঈশ্বরের মিরাকল! জীবনের সেরা সময় উপভোগ করছি, কেন বললেন শ্রেয়া?

শ্রেয়া ঘোষাল।

প্রথমবার মা হতে চলেছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী শ্রেয়া ঘোষাল। তাঁর স্বামী শিলাদিত্য মুখোপাধ্যায়। রবিবার ইনস্টাগ্রামে নিজের একাধিক ছবি শেয়ার করেছেন গায়িকা। অসাধারণ সেজে একেবারে চকচকে চেহারায় ছবি শেয়ার করেছেন শ্রেয়া।

  • Share this:

    #মুম্বই: প্রথমবার মা হতে চলেছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী শ্রেয়া ঘোষাল। তাঁর স্বামী শিলাদিত্য মুখোপাধ্যায়। রবিবার ইনস্টাগ্রামে নিজের একাধিক ছবি শেয়ার করেছেন গায়িকা। অসাধারণ সেজে একেবারে চকচকে চেহারায় ছবি শেয়ার করেছেন শ্রেয়া। আর সেই ছবি শেয়ার করতেই বোঝা গিয়েছে, কী কারণে শ্রেয়ার চোখেমুখে এই চমক। আসলে, প্রথমবার সন্তানের জন্ম দিতে চলেছেন তিনি। সেই আনন্দই যেন তাঁর চেহারায় ফুটে উঠেছে।

    ছবি শেয়ার করে শ্রেয়া লিখেছেন, 'জীবনের সেরা সময় কাটাচ্ছি, এটা ঈশ্বরের মিরাকল ছাড়া আর কিছুই না।' ছবিগুলি তুলে দিয়েছেন অবশ্যই তাঁর স্বামী শিলাদিত্য। শ্রেয়ার এমন সুন্দর ছবি দেখে বলিউডের একাধিক সেলেব তাতে কমেন্ট করেছেন। কমেন্ট বক্সে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন গায়িতার ফ্যানেরাও। নীতি মোহন, দিয়া মির্জা, হর্ষদীপ কওরেরাও শ্রেয়াকে শুভেচ্ছা জানিয়েছেন ছবিতে।

    এ মাসের শুরু দিকে ইনস্টাগ্রামে নিজেই সন্তানসম্ভবা হওয়ার কথা শেয়ার করেছিলেন শ্রেয়া ঘোষাল। বেবি-বাম্পের ছবি শেয়ার করে শ্রেয়া লিখেছিলেন, 'বেবি শ্রেয়াদিত্যা আসছে। শিলাদিত্য মুখোপাধ্যায় ও আমি এই খবর আপনাদের দিতে গিয়ে শিহরিত হচ্ছি। আপনাদের ভালোবাসা ও আশীর্বাদ চাই।' বহু বছর ডেটিংয়ের পর শিলাদিত্য ও শ্রেয়া বিয়ে করেছিলেন ২০১৫ সালের ৫ ফেব্রুয়ারি। ২০০২ সালে 'দেবদাস' ছবিতে গান গেয়ে জাতীয় পুরস্কার পেয়েছিলেন শ্রেয়া। এছাড়াও একাধিকবার ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড পেয়েছেন তিনি। নতুন মিউজিক ট্যালেন্ট হিসেবে পেয়েছেন আর ডি বর্মণ পুরস্কারও।

    Published by:Raima Chakraborty
    First published: