corona virus btn
corona virus btn
Loading

ওয়াজিদ খানের মৃত্যুতে ভেঙে পড়েছেন শ্রেয়া ঘোষাল ! লিখলেন, চোখে জল আনা খোলা চিঠি !

ওয়াজিদ খানের মৃত্যুতে ভেঙে পড়েছেন শ্রেয়া ঘোষাল ! লিখলেন, চোখে জল আনা খোলা চিঠি !
photo source Instagram

তখন আমি নতুন বলিউডে। কিন্তু তুমি আমায় একবারও তা অনুভব করতে দাওনি।

  • Share this:

#মুম্বই: ফের শোকস্তব্ধ বলিউড। বলিউডের দুঃসময় যেন কাটতেই চাইছে না৷ সাম্প্রতিক সময়ে ইরফান খান, ঋষি কাপূরের পর এবার আরও এক নক্ষত্রপতন৷ মাত্র ৪২ বছর বয়সে প্রয়াত সঙ্গীত পরিচালক ওয়াজিদ খান৷ দীর্ঘদিন ধরেই কিডনির সমস্যায় ভুগছিলেন তিনি৷ ভেঙে গেল বিখ্যাত সাজিদ-ওয়াজিদ জুটি। করোনার জন্য এখনও মানুষ গৃহবন্দি। কিন্তু বলিউডের এই নক্ষত্রকে শেষ শ্রদ্ধা জানাতে ভুললেন না কেউই। সোনু নিগম থেকে শুরু করে শ্রেয়া ঘোষাল সকলেই আজ তাঁদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ওয়াজিদকে নিয়েই লিখছেন। মাত্র ৪২ বছরে তিনি চলে যাবেন, এ যেন কেউই মানতে পারছেন না।

গায়িকা শ্রেয়া ঘোষাল তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে চোখে জল আনা খোলা চিঠি লিখলেন ওয়াজিদ খানকে। যদিও এই চিঠি আর কোনও দিনই পড়ে ওঠা হবে না ওয়াজিদের। শ্রেয়া লিখেছেন, "আমি বিশ্বাস করতে পারছি না। এটা সত্যি নয়। ওয়াজিদ ভাই, আমি চোখ বন্ধ করলেই তোমার হাসি মুখ দেখতে পাচ্ছি। তুমি সব সময় সব সিচুয়েশনে পজিটিভিটি খুঁজে পেতে।তোমার চার পাশে যারাই থাকতো, তাদের তুমি সাহস, ভালবাসা ও শক্তি জোগাতে। আমি যখন তোমায় প্রথম দেখেছিলাম, তখন আমি নতুন বলিউডে। কিন্তু তুমি আমায় একবারও তা অনুভব করতে দাওনি। পরিবারের সদস্য করে নিয়েছিলে আমায়। তোমার ভালবাসা, মানুষের জন্য কিছু পাওয়ার আশা না করে কাজ করা, তোমার ডেডিকেশন ভোলার নয়। এই সব কিছুর ওপরে তুমি একজন দক্ষ কম্পোসার ও গায়ক। তোমার সঙ্গে যখনই কথা হয়েছে তুমি বলতে এমন কিছু মেলোডি তুমি তৈরি করেছ যা তুমি রেকর্ড করতে চাও। তোমার মধ্যে সঙ্গীতের খনি ছিল। আমি ভগবানকে বলবো তুমি যেখানেই থাক, শান্তিতে থাকো। ভগবান তোমার পরিবারকে শক্তি দিক। তবুও তোমায় বিদায় বলতে খুব কষ্ট হচ্ছে।"

 
View this post on Instagram
 

I can’t believe I am writing this. It feels unreal... Wajid bhai, I close my eyes and only see your smiling face. You always saw positivity in any situation, gave so much warmth, happiness and strength to everyone around you. I was a newcomer in the industry when I first met you, but you made me feel like family, so touched by your humility, sensitivity, dedication, unrelenting love for doing good for people, above and beyond being a supremely gifted composer singer. Every time we spoke you said you have made so many beautiful melodies that you want record, you were an unstoppable force of music. I pray that wherever you are, you are resting in peace. May god give strength to the family. This goodbye is too difficult. R.I.P. #WajidKhan

A post shared by shreyaghoshal (@shreyaghoshal) on

Published by: Piya Banerjee
First published: June 1, 2020, 5:52 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर