সাতপাকে বাঁধা পড়ছেন শ্রদ্ধা-রোহন? মুখ খুললেন ছেলের বাবা!

সাতপাকে বাঁধা পড়ছেন শ্রদ্ধা-রোহন? মুখ খুললেন ছেলের বাবা!

সাতপাকে বাঁধা পড়ছেন শ্রদ্ধা-রোহন? মুখ খুললেন ছেলের বাবা!

সত্যিই যদি তাঁদের মধ্যে কিছু না থাকে, তাহলে শ্রদ্ধার জন্মদিন উপলক্ষ্যে একগাদা টাকা খরচ করে কেন মুম্বই থেকে মলদ্বীপ রওনা দিতেন রোহন?

  • Share this:

#মুম্বই: সম্প্রতি মলদ্বীপে একসঙ্গে রয়েছেন শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor) এবং রোহন শ্রেষ্ঠ (Rohan Shrestha)। আর সেটা যেন তাঁদের সম্পর্কের গুজবে এক রকমের সিলমোহর দিয়েই দিয়েছে!

আসলে, শ্রদ্ধা মলদ্বীপে গিয়েছিলেন তাঁর তুতো-ভাই, বলিউডের এক সময়ের বিখ্যাত নায়িকা পদ্মিনী কোলাপুরের (Padmini Kolhapure) ছেলে প্রিয়াঙ্ক শর্মার (Priyaank Sharma) বিয়ের উৎসবে যোগ দিতে। বিয়ের তারিখের মাঝেই এসে গেল তাঁর জন্মদিন। আর সেই জন্মদিনের পার্টিতেই দেখা গেল তাঁর রিউমার্ড বয়ফ্রেন্ড রোহনকেও!

কথা হল, সত্যিই যদি তাঁদের মধ্যে কিছু না থাকে, তাহলে শ্রদ্ধার জন্মদিন উপলক্ষ্যে একগাদা টাকা খরচ করে কি মুম্বই থেকে মলদ্বীপ রওনা দিতেন রোহন? না কি শ্রদ্ধার আত্মীয়রাই বিয়েতে আমন্ত্রণ জানাতেন তাঁকে?

রোহনের বাবা, বলিউডের বিখ্যাত স্টিল ফটোগ্রাফার রাকেশ শ্রেষ্ঠ (Rakesh Shrestha) অবশ্য এই যুক্তি উড়িয়ে দিচ্ছেন। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন যে শ্র্ধা এবং রোহন একে অপরকে সেই কলেজে পড়ার সময় থেকেই চেনেন, দু'জনের প্রচুর কমন বন্ধুও আছে। তাহলে বন্ধুর ভাইয়ের বিয়েতে গিয়েছেন রোহন, ব্যাপারটা এই রকম ভেবে নিতে হবে?

আর ঠিক এখানেই সবাইকে অবাক করে দিয়েছে রাকেশের বক্তব্যের পরের ধাপ। তিনি জানিয়েছেন যে শ্রদ্ধা এবং রোহন দু'জনেই এখন বড় হয়ে গিয়েছেন এবং ঠিকঠাক ভাবে উপার্জনও করছেন। তাই ওঁরা যদি বিয়ে করতে চান, রাকেশ তাতে অমত করবেন না!

শ্রদ্ধা আর রোহন সিদ্ধান্ত নিলেই যে বিয়ের প্রস্তুতি শুরু হয়ে যাবে, সে কথা নিজে মুখে স্বীকার করে নিয়েছেন রাকেশ। বলেছেন যে সন্তানদের হৃদয়ঘটিত ব্যাপারে আপত্তি জানাোর মতে মানুষই নন তিনি। ছেলে তাঁর স্বপ্ন এবং ছেলের স্বপ্নপূরণে সব পদক্ষেপই তিনি করবেন!

কথা হল, ঠিক দিন কয়েক আগে শ্রদ্ধার বাবা শক্তি কাপুরও (Shakti Kapoor) কিন্তু বলেছেন এক কথাই! রোহনকে যদি মেয়ে বিয়ে করতে চান, তাহলে তিনি খুশি হয়েই ওঁদের আশীর্বাদ দেবেন বলে জানিয়েছেন শক্তি। যেটা তিনি মেয়ে যখন ফারহান আখতারের (Farhan Akhtar) সঙ্গে সম্পর্কে ছিলেন, তখন করেননি! বরং, যত ভাবে পারা যায়, শ্রদ্ধা আর ফারহানের সম্পর্কের মাঝে এসে দাঁড়িয়েছিলেন।

তাহলে কি এবার কাপুর আর শ্রেষ্ঠ পরিবারে বিয়ের সানাই বাজতে চলল? দেখা যাক, পাকা কথা কবে হয়!

Published by:Subhapam Saha
First published: