Shraddha Kapoor: পাউডার ব্লু ক্রপ টপে পুরুষদের রাতের ঘুম উড়িয়ে দিলেন শ্রদ্ধা!

এক মাসের মধ্যে তিন বার মালদ্বীপ বেড়াতে গেলেন শ্রদ্ধা । ছবি: ইনস্টাগ্রাম ।

বেড়ানোর ভূত এখনও নায়িকার ঘাড় থেকে নামেনি । তাই আবারও বিলাসবহুল সি-বিচে হাওয়া খেতে গেলেন তিনি ।

  • Share this:

    #মুম্বই: দেখতে দেখতে বেশ গরম পড়ে গেল। বলিউডের নায়িকারাও সমুদ্র সৈকতে তাঁদের ছুটি কাটানোর নানা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে শুরু করে দিয়েছেন। সমুদ্র যদি আপনাকেও মাঝে মধ্যে হাতছানি দিয়ে ডাকে তা হলে সেই ডাক অগ্রাহ্য করা খুব একটা সহজ কথা নয়। এই যেমন শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor) । এর মধ্যেই তিন-তিনবার তিনি ঘুরে এলেন মালদ্বীপ থেকে ।

    এক মাসের মধ্যেই তিন বার পাড়ি জমালেন জনপ্রিয় এই বিচ ডেস্টিনেশনে । তিনি বলিউডের অন্যতম সফল নায়িকা । তার পক্ষে কিছুই অসম্ভব নয় । মার্চের ৩ তারিখ ছিল শ্রদ্ধার তুতো বোনের বিয়ে । দক্ষিণ এশিয়ার এই বিখ্যাত সমুদ্র সৈকতে বসেছিল সেই বিয়ের আসর । বোনের বিয়ে উপলক্ষে শ্রদ্ধাও উপস্থিত ছিলেন সেই বিবাহ বাসরে । তার কিছুদিন পরেই বাবা শক্তি কাপুর আর মা শিবাঙ্গী কোলাপুরীর সঙ্গে ফের মালদ্বীপে যান শ্রদ্ধা । কিন্তু এখানেই শেষ নয় । বেড়ানোর ভূত এখনও নায়িকার ঘাড় থেকে নামেনি ।

    তাই আবারও বিলাসবহুল সি-বিচে হাওয়া খেতে গেলেন তিনি । মালদ্বীপের অসাধারণ প্রাকৃতিক সৌন্দর্য্য, রাজকীয় খানাপিনা, আকাশ আর সমুদ্রের অসাধারণ মেলবন্ধন, অভিজাত হোটেলের অতিথেয়তায় ডুব দেওয়া । আর তার সঙ্গে অবশ্যই কিছু চোখ ধাঁধিয়ে দেওয়া ছবি । সমুদ্রে স্নান, বিকিনি, স্যুইমিং পুল, স্কুবা ডাইভিং...মালদ্বীপ মানে এ সব কিছু থাকবেই । শ্রদ্ধার ক্ষেত্রেও তার ব্যতিক্রম হল না । মালদ্বীপ থেকে ভক্তদের জন্য একের পর এক আকর্ষণীয় ছবি উপহার দিলেন নায়িকা ।

    Published by:Simli Raha
    First published: