Shraddha Kapoor : টিনসেল টাউনে জোর চর্চা! জ্যাকি ভগ্নানীর নেক্সট প্রজেক্টে নাকি থাকছেন শ্রদ্ধা কাপুর?

শ্রদ্ধার নতুন ছবির সুলুক-সন্ধান

জ্যাকির (Jackky Bhagnani) সঙ্গে বেশ কয়েকটি ছবি নিয়ে আলোচনা করছেন শ্রদ্ধা (Shradhha Kapoor)। একটি ছবির স্ক্রিপ্ট দুজনেরই পছন্দ হয়েছে।

  • Share this:

#মুম্বই: বলিউডের সেরা অভিনেত্রীদের মধ্যে নিজের জায়গা অনেকদিন আগেই বানিয়ে নিয়েছেন শ্রদ্ধা (Shraddha Kapoor) কাপুর। তাঁর অভিনীত লভ রঞ্জন (Luv Ranjan) ও চালবাজ ইন লন্ডন (Chalbaaz in London) মুক্তির অপেক্ষায় রয়েছে। এরপরেই যে তিনি ছুটি কাটাতে ফের মলদ্বীপ যাবেন এমনটা নয়। সূত্রের খবর, জ্যাকি ভগ্নানীর (Jackky Bhagnani) পূজা এন্টারটেইনমেন্ট-এর (Pooja Entertainment) প্রযোজনায় একটি রোম্যান্টিক কমেডি ছবিতে কাজ করতে চলেছেন। জ্যাকি এবং শ্রদ্ধা দুজনেই বেশ কিছু মাস ধরে নতুন প্রজেক্টে কাজ করা নিয়ে কথাবার্তা এগোচ্ছিলেন। অবশেষে দুজনেই একটি সিদ্ধান্তে এসেছেন।

Bollywood Hungama-কে একটি সূত্র বলেছে, “জ্যাকির সঙ্গে বেশ কয়েকটি ছবি নিয়ে আলোচনা করছেন শ্রদ্ধা, যার মধ্যে কোনওটিতেই এখনও কাজ শুরু করার কথা ভাবা হয়নি। তবে একটি ছবির স্ক্রিপ্ট দুজনেরই পছন্দ হয়েছে। সবকিছু ঠিক থাকলে এই বছর ছবি শুটিং-এর কাজ শুরু হতে পারে”।

জ্যাকি এবং শ্রদ্ধার ছবির প্ল্যানিং জ্যাকি এবং শ্রদ্ধার ছবির প্ল্যানিং
Photo :Collected

আরও একটি সূত্র মারফৎ খবর পাওয়া গিয়েছে, সম্ভবত মুদাসসর আজিজ-এর (Mudassar Aziz) একটি ছবিতে টাকা লাগাতে চলেছেন জ্যাকি ভগ্নানী। এই ছবিতে শ্রদ্ধা ও রাজকুমার রাওকে (Rajkummar Rao) আবার এক সঙ্গে জুটি বাঁধতে দেখা যেতে পারে। ২০১৮ সালে বক্স অফিসে সাড়া ফেলেছিল এই জুটি। সেবার হরর কমেডি স্ত্রী সিনেমায় দেখা গিয়েছিল দুজনকে। দর্শকদের পাশাপাশি সমালোচকদেরও মন জিতেছিল শ্রদ্ধা ও রাজকুমারের রসায়ণ। এবার ফের জুটি বাঁধতে চলেছেন রাজকুমার রাও ও শ্রদ্ধা কাপুর।

মুদাসসর-এর অন্য ছবিগুলির মত এই ছবিটিও কমেডি সিনেমা হবে। সিনেমার শেষ ভাগে প্রকাশ পাবে বাস্তব জীবনের একটি হিউমার বা বার্তা। সিনেমার গল্প নিয়ে এর বেশি মুখ খোলেননি ছবি নির্মাতারা। শ্রদ্ধা কাপুর জ্যাকির সঙ্গে কাজ করতে রাজি হয়েছেন, তা তিনি নিশ্চিত করেছেন। কিন্তু এই ছবিটি জ্যাকির নিজের ছবি নয়। তবে জ্যাকি বহুদিন ধরেই চিন্তা করছিলেন শ্রদ্ধা ও রাজকুমারকে আবার এক সঙ্গে কাজ করাবেন। সময় বলবে সেটা একটাই ছবি, না আসছে আরও একটি চিত্রনাট্য?

Published by:Sanjukta Sarkar
First published: