রুবি ভেলভেট কাট-আউট বিকিনিতে শ্রদ্ধা কাপুর, দাম শুনলে চোখ কপালে উঠবে

রুবি ভেলভেট কাট-আউট বিকিনিতে শ্রদ্ধা কাপুর, দাম শুনলে চোখ কপালে উঠবে

রুবি ভেলভেট কাট-আউট বিকিনিতে শ্রদ্ধা কাপুর, দাম শুনলে চোখ কপালে উঠবে!

যেটা জানার পর নেটিজেনদের চোখ কপালে উঠে গিয়েছে, সেটা হল এই রুবি ভেলভেট ইন্টারলেসড কাট-আউট বিকিনির দাম।

  • Share this:

#মুম্বই: দেখতে দেখতে বেশ গরম পড়ে গেল। বলিউডের নায়িকারাও সমুদ্র সৈকতে তাঁদের ছুটি কাটানোর নানা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে শুরু করে দিয়েছেন। সমুদ্র যদি আপনাকেও মাঝে মধ্যে হাতছানি দিয়ে ডাকে তাহলে এই সব ছবি অগ্রাহ্য করা খুব একটা সহজ নয়। এই যেমন শ্রদ্ধা কাপুর (Shraddha) রীতিমতো শোরগোল ফেলে দিয়েছেন তাঁর বিকিনি পরা নতুন ছবিতে। মার্চ মাসের ৩ তারিখে ছিল শ্রদ্ধার জন্মদিন। পাশাপাশি, মলদ্বীপে চলছিল তাঁর তুতো-ভাই প্রিয়াঙ্ক শর্মার (Priyaank Sharma) বিয়ে। সেই উপলক্ষ্যে তিনি গিয়েছিলেন মলদ্বীপ। হ্যাঁ, আজকাল ওইটাই বলিউডের যাকে বলে সেকেন্ড হোমে পরিণত হয়েছে। আর সেখানে পরা তাঁর লাল রঙের টুকটুকে রুবি ভেলভেট ডিজাইনার বিকিনি সোশ্যাল মিডিয়ায় সুপারহিট হয়ে গিয়েছে।

View this post on Instagram

A post shared by N A M R A T A (@namdeepak)

শ্রদ্ধাকে ছবিতে খুব গ্ল্যামারাস লাগছে। এই ছবি Instagram প্রথম শেয়ার করেন তাঁর স্টাইলিস্ট নম্রতা দীপক (Namrata Deepak)। সোশ্যাল মিডিয়ায় শ্রদ্ধার ভক্ত সংখ্যা নেহাত কম নয়। তাঁর নামে যে কটা ফ্যানপেজ খোলা হয়েছে সবাই এই ছবিটি শেয়ার করেছে। শ্রদ্ধা যে বিকিনি পরেছেন সেটা ডিজাইন করেছেন শিবন ও নরেশ। তবে এই পোশাক যত না সুন্দর, তার চেয়ে অনেক বেশি সুন্দর ভাবে নিজেকে উপস্থাপন করেছেন নায়িকা। ছবিতে তাঁকে পুরোটা দেখাও যাচ্ছে না। তিনি সাইড প্রোফাইল রেখে এই ছবি তুলেছেন। যেহেতু শ্রদ্ধার মুখ একটু ডিম্বাকৃতি তাই তাঁর কানের ওয়্যারড বা তার দেওয়া সোনালি রঙের হুপ ইয়ার রিং বেশ মানানসই হয়েছে। বিচ ফটোশুটের অন্যতম অঙ্গ হল সানগ্লাস। আর সেটা এখানেও বাদ পড়েনি।

তবে যেটা জানার পর নেটিজেনদের চোখ কপালে উঠে গিয়েছে, সেটা হল এই রুবি ভেলভেট ইন্টারলেসড কাট-আউট বিকিনির দাম। ডিজাইনার শিবন ও নরেশের ওয়েবসাইট থেকে কেনা এই বিকিনির দাম ২৪ হাজার ৯৫০ টাকা। জন্মদিনে অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন পর্দার হাসিনা পার্কারকে। তিনিও বিনম্র চিত্তে সবাইকে ভালোবাসা জানিয়ে একটি ছবি পোস্ট করেন। সূর্যাস্ত দেখতে ব্যস্ত নায়িকার সেই ছবিও যথেষ্ট জনপ্রিয় হয়েছে। ছবির নিচে তিনি লিখেছিলেন- সবার কাছে আমি কৃতজ্ঞ।

রণবীর কাপুরের (Ranbir Kapoor) বিপরীতে লব রঞ্জনের (Luv Ranjan) আগামী ছবিতে দেখা যাবে তাঁকে।

Published by:Ananya Chakraborty
First published: