Home /News /entertainment /
অপূরণীয় ক্ষতি বলছে দেশ, সুশান্তের মৃত্যুতে শোকজ্ঞাপন মোদির

অপূরণীয় ক্ষতি বলছে দেশ, সুশান্তের মৃত্যুতে শোকজ্ঞাপন মোদির

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে শোকসন্তপ্ত দেশ। ছবি ট্যুইটার থেকে নেওয়া।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে শোকসন্তপ্ত দেশ। ছবি ট্যুইটার থেকে নেওয়া।

প্রাথমিক রিপোর্ট অনুযায়ী তিনি দীর্ঘ সময় ধরে মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। সামাজিক মাধ্যম থেকে গুটিয়ে নিচ্ছিলেন নিজেকে।

  • Share this:

    #মুম্বই: গানের কলিতে মানায়, "সে চলে গেল বলে গেল না"। মাত্র ৩৪ বছর বয়সে যে তামাম দুনিয়ার তরুণ-তরুণীর হার্টথ্রব, জগৎজোড়া খ্যাতি যাঁর হাতের মুঠোয় তাঁর এভাবে যাওয়া কী মানায়! রবিবার সকালে বান্দ্রার বাড়ি থেকে সুশান্ত সিং রাজপুতের দেহ উদ্ধারের পর অনেকটা সময় কেটে গেলেও কেউ মেনেই নিতে পারছেন না তিনি নেই। অভিনয়-ক্রীড়া-রাজনীতি সব জগৎ থেকেই শোকবার্তা আসছে এই প্রাণচঞ্চল অভিনেতার রহস্যমৃত্যুতে। শোকপ্রকাশ করেছন প্রধানমন্ত্রীও।

    রবিবার দুপুরে ট্যুইটারে প্রধানমন্ত্রী লিখেছেন, "এক ঝকঝকে তরুণ অভিনেতা এত তাড়াতাড়ি চলে গেলেন। সিনেমা হোক বা ছোটপর্দা সর্বত্র তিনি নিজের প্রতিভার স্ফুরণ ঘটিয়েছিলেন। বহু মানুষ তাঁর অভিনয়ে মুগ্ধ হয়ছেন। আমি তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ। আমি তাঁর পরিবারের জন্য সমবেদনা জানাই। ওম শান্তি।"

    রবিবার সকালে পরিচারক মারফত খবর পেয়ে সুশান্ত সিং রাজপুতের অ্যাপার্টমেন্টে আসে পুলিশ। সেখান থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

    কেন এত কম সময়ে চলে গেলেন সুশান্ত? প্রাথমিক রিপোর্ট অনুযায়ী তিনি দীর্ঘ সময় ধরে মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। সামাজিক মাধ্যম থেকে গুটিয়ে নিচ্ছিলেন নিজেকে। শুধুমাত্র ইন্সটাগ্রামেই পোস্ট করতে দেখা যাচ্ছিল তাঁকে।

    ময়নাতদন্তের রিপোর্ট আসলে কিছুটা হলেও অনুমান করা যাবে প্রতিভাবান অভিনেতা সুশান্তের মৃত্যুর কারণ।

    Published by:Arka Deb
    First published:

    পরবর্তী খবর