পাক সন্ত্রাস মদতদাতাদের ডাকে বিদেশে অনুষ্ঠান বলিউড তারকাদের ? তদন্ত চায় শিবসেনা

Representative image

পাকিস্তানি বংশোদ্ভূত, বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রের বাসিন্দা, পেশায় ইভেন্ট ম্যানেজার রেহান সিদ্দিকির আমন্ত্রণে সাড়া দিয়ে যে বলিউড তারকারা বিদেশে অনুষ্ঠান করতে যান, তাঁদের বিরুদ্ধে তদন্ত করার দাবি জানালেন শিবসেনা সাংসদ রাহুল শিওয়ালে।

  • Share this:

    #মুম্বই: পাকিস্তানি বংশোদ্ভূত, বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রের বাসিন্দা, পেশায় ইভেন্ট ম্যানেজার রেহান সিদ্দিকির আমন্ত্রণে সাড়া দিয়ে যে বলিউড তারকারা বিদেশে অনুষ্ঠান করতে যান, তাঁদের বিরুদ্ধে তদন্ত করার দাবি জানালেন শিবসেনা সাংসদ রাহুল শিওয়ালে। তাঁর অভিযোগ, রেহান সিদ্দিকি পাকিস্তানি গোয়েন্দা সংস্থা ISI-এর সঙ্গে জড়িত।

    রাহুল শিওয়ালে জানান, তিনি এই বিষয়টি নিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রককে চিঠিও দিয়েছেন । তাঁর দাবি, রেহানের আমন্ত্রণে যে বলিউড তারকারা বিদেশে শোয়ে পারফর্ম করেছেন, তাঁদের ইডি বা এনআইএ-র জিজ্ঞাসাবাদ করা উচিৎ।

    শিওয়ালের অভিযোগ, ' ৩ বছর আগে হিউস্টনের বাসিন্দারা আমায় জানান রেহান সিদ্দিকি নামে ওই ইভেন্ট ম্যানেজার, যিনি ইউএস-এ তে শোয়ের আয়োজন করেন, পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআইয়ের সঙ্গে যুক্ত। তাঁরা এও জানান, রেহান সিদ্দিকির ইভেন্ট থেকে সংগৃহীত অর্থে ভারত বিরোধী কার্যকলাপে মদত দেওয়া হয়।''

    শিবসেনার সাংসদ জানান, '' কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের নজরে বিযয়টি আনার পর সিদ্দিকি-সহ রাকেশ কৌশল ও দর্শন মেহতা নামে আরও দুই ব্যক্তিকে ভারতের কনস্যুলেট জেনারেল ইতিমধ্যেই ব্ল্যাকলিস্ট করেছে। এখন চাই যে-সমস্ত বলিউড তারকারা সিদ্দিকির শোয়ে পারফর্ম করেছেন, তাঁদের সবাইকে জিজ্ঞাসাবাদ করুক ইডি বা এনআইএ। আমার বিশ্বাস কেন্দ্রীয় সরকার এই বিষয়ে দ্রুত পদক্ষেপ করবে।''

    স্বরাষ্ট্র মন্ত্রককে পাঠানো চিঠিতে সাংসদ এও জানান, সরকারের উচিৎ তারকাদের সেই সমস্ত ইভেন্টে পারফর্ম করা থেকে বিরত করা, যে ইভেন্ট অনুষ্ঠিত হচ্ছে টাকা লছরুপ, মানুষ পাচারের মত ঘৃণ্য অপরাধের সঙ্গে জড়িত মানুষদের দ্বারা। চলতি মাসের শুরুতে রাহুল শেওয়ালে এও জানান, টেক্সাসে সিদ্দিকির রেডিও স্টেশনের ফান্ডিং যোগায় স্থানীয় পাকিস্তানি ও পাকিস্তান সরকার।

    সম্প্রতি বিজেপি নেতা বৈজয়ন্ত জয় পান্ডে অভিযোগ করেন, পাকিস্তানি রেহান সিদ্দিকির সঙ্গে ব্যবসায়িক যোগ রয়েছে শাহরুখ খান এবং গৌরী খানের। রেহান সিদ্দিকির রেডিও চ্যানেলের মাধ্যমে ভারত বিরোধী প্রোপাগন্ডা চালানো হয় বলেও তাঁর অভিযোগ।

    Published by:Rukmini Mazumder
    First published: