Viral Video: দুর্গন্ধে হাঁসফাঁস করছেন শিল্পা শেঠি! রাজ কুন্দ্রা এটা কী করলেন!

বাজার থেকে ঘুরে এসে একেবারে বউয়ের পাশে গিয়ে বসতেই একটু বিরক্ত হয়ে মুখে মাস্ক পরেন শিল্পা।

বাজার থেকে ঘুরে এসে একেবারে বউয়ের পাশে গিয়ে বসতেই একটু বিরক্ত হয়ে মুখে মাস্ক পরেন শিল্পা।

  • Share this:

#মুম্বই: শিল্পা শেঠি কুন্দ্রা (Shilpa Shetty Kundra) এবং রাজ কুন্দ্রা (Raj Kundra), এই সেলেব দম্পতি সোশ্যাল মিডিয়াতে সুপার অ্যাক্টিভ। ফিটনেস ভিডিও হোক বা ফানি ভিডিও, সব কিছুতেই ভক্তদের মন জয় করে নেন এই দম্পতি। এবারও তার অন্যথা হল না। শিল্পার স্বামী রাজ কুন্দ্রা তাঁর Instagram-এ শেয়ার করেছেন একটি নতুন ভিডিও। জুটিকে একটি হাস্যকর অভিনয় করতে দেখা গিয়েছে। ভিডিওটি শুরু হয়েছিল শিল্পার পাশে বাজার থেকে এসে রাজের বসা দিয়ে। বাজার থেকে ঘুরে এসে একেবারে বউয়ের পাশে গিয়ে বসতেই একটু বিরক্ত হয়ে মুখে মাস্ক পরেন শিল্পা। এর পর যা ঘটেছে তা ভিডিও দেখলেই বোঝা যাবে।

রসিক রাজের এই কার্যকলাপে একেবারে একটু মুক্ত বাতাসের খোঁজ করতে শুরু করেন শিল্পা। রাজ রসিকতা করে বলেন যে শিল্পার মাস্ক এমন দুর্গন্ধ বোধ করতে পারছে না, তাহলে এটি কি সত্যই তাঁকে করোনা থেকে রক্ষা করবে? শেষে আরও একবার বলে রাখা ভালো এটি একটি মজার ভিডিও। আসলে এই ভিডিও বানাবার উদ্দেশ্য হল সকলকে দু'টি মাস্ক পরার বার্তা পৌঁছে দেওয়া। করোনার দ্বিতীয় ঢেউ এতই মারাত্মক যে একটি মাস্ক সুস্থতার জন্য কম পড়তে পারে। যাই হোক, সেলেব দম্পতি ভিডিও শেয়ার করে হাসি ইমোজি যুক্ত করে ক্যাপশনে লেখেন, কারও যদি পঞ্জাবি স্বামী থাকে আর তিনি যদি রাজমা খেতে পছন্দ করেন।#fridayfun #rajfuntra #maskup #punjabi #comedy,"

View this post on Instagram

A post shared by Raj Kundra (@rajkundra9)

ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই হু-হু করে বাড়ে লাইকের সংখ্যা। অনেকে মজার মজার কমেন্ট করেন। বেশ কয়েকজন ভক্ত শিল্পা এবং রাজের কমিক টাইমিং-এর প্রশংসা করেন। একজন রসিকতা করে লেখেন, "হাহাহাহাহাহা !!! ভাই রাজমা চাওয়াল সে ডবল মাস্ক ভি না বাঁচা সকতা!!!!। আরেকজন লেখেন- “এটি আপনাদের বানানো সেরা ভিডিও”।

শিল্পা শেঠিকে দেখা যায় সুপার ডান্সার (Super Dancer) ডান্স রিয়ালিটি শো-এর তৃতীয় সিজনে জাজ হিসাবে। এছাড়াও অভিনেত্রীকে দেখা যাবে খুব শীঘ্রই বড় পর্দাতেও। হাঙ্গামা ২ (Hungama 2) এবং নিকম্মা (Nikamma) শিল্পার এই দু'টি ছবি এখন মুক্তির অপেক্ষায়।

Published by:Simli Raha
First published: