ঘরের কাজ করতে বলায় ঝাঁটা দিয়ে শিল্পা শেট্টি’কে বেধড়ক মারলেন স্বামী রাজ কুন্দ্রা!

ঘরের কাজ করতে বলায় ঝাঁটা দিয়ে শিল্পা শেট্টি’কে বেধড়ক মারলেন স্বামী রাজ কুন্দ্রা!

রাজ-শিল্পার ১২ বছরের সুখী দাম্পত্য । এক ছেলে আর এক মেয়েকে নিযে তাঁদের ছো্ট পরিবার । কিন্তু হঠাৎ কী হল এই সেলেব দম্পতির, দেখুন ভাইরাল ভিডিও ।

রাজ-শিল্পার ১২ বছরের সুখী দাম্পত্য । এক ছেলে আর এক মেয়েকে নিযে তাঁদের ছো্ট পরিবার । কিন্তু হঠাৎ কী হল এই সেলেব দম্পতির, দেখুন ভাইরাল ভিডিও ।

  • Share this:

    #মুম্বই: অভিনয় থেকে ছবি তৈরি। মডেলিং থেকে বিজনেস। সর্বদাই তিনি লাইম লাইটে। তবে সবথেকে বেশি চর্চিত বোধহয় শিল্পার ফিটনেস রহস্য । এই ৪৫ বছর বয়সেও তাঁর ফিগার দেখে ঈর্ষান্বিত হয়ে পড়েন অনেকে । শরীরের কোথাও এতটুকু বাড়তি মেদ নেই, টানটাপ, ছিপছিপে তিনি । আর তার সঙ্গে মিলেমিশে গিয়েছে তাঁর নিজস্ব লাস্য, স্টাইলিং । কোমর যেন বক্ররেখা, ত্বক থেকে যেন মাখন চুঁইয়ে পড়ছে ।

    সেই শিল্পাকে নিয়ে ভক্তদের মধ্যে যে আলাদাই পাগলামি থাকবে সে কথা তো বলার অপেক্ষা রাখে না । তিনি ছবি, ভিডিও পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায় । তাঁর একেকটা পোস্ট যেন আগুন ধরিয়ে দেয় সোশ্যাল মিডিয়ায় । এ বারও তার ব্যতিক্রম হল না । স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে শিল্পার সুখী দাম্পত্য । ১২ বছর পেরিয়ে এখনও রাজ আর শিল্পা একে অপরের প্রেমে মশগুল হয়ে থাকেন । দুই সন্তান নিয়ে তাঁদের ছোট্ট-সুখী পরিবার ।

    রাজ আর শিল্পা সবসময়ই বেশ হাসিখুশি, মজা, হৈ-হুল্লোড় করে থাকতে ভালবাসেন । একে অপরকে লেগ পুলিং করেন, আদরে ভরিয়ে দেন, ঝগড়া, মারপিট, খুনসুটি, আড্ডা-ইয়ার্কি সবই চলতে থাকে তাঁদের মধ্যে । আর এ বার তো রাজ’কে ঘর ঝাঁটও দিয়ে দিতে বললেন শিল্পা । কিন্তু ঘর ঝাঁট দেওয়ার বদলে রাজ যা করলেন তা দেখে হেসেই কুটিপাটি নেটিজেনরা । মজার একটি ইনস্টাগ্রাম রিল ভিডিও করেছেন রাজ-শিল্পা । তাতে শিল্পা ঝাঁট দিতে দিতে রাজ’কে বলে বসেন, ‘‘চল ঝাড়ু মার’’ । রাজ কিছুতেই রাজ নন । কিন্তু শিল্পা জেদ করায় শেষমেশ ঝাঁটা হাতে নিলেন তিনি । কিন্তু ঘর ঝাঁট দেওয়ার বদলে শিল্পাকেই ঝাঁটা দিয়ে পেটালেন তিনি ।

    View this post on Instagram

    A post shared by Raj Kundra (@rajkundra9)

    সম্প্রতি দেশে করোনা সংক্রমণ ফের হু হু করে বাড়ছে । মহারাষ্ট্র তার মধ্যে সবচেয়ে উপরে । মুম্বইয়ের অবস্থাও শোচনীয় । ফলে সেখানে আবারও আংশিক লকডাউন জারি হয়েছে । এক বছর আগে দেশ জুড়ে যখন লকডাউন শুরু হয়েছিল, তখন বাড়ির সমস্ত কাজ নিজেদেরই করতে হচ্ছিল সকলকে । ঘরের পরিচারিকারা আসতে পারছিলেন না । আবারও ফিরে এসেছে সেই পুরনো অবস্থা । তাই আবারও ঝাঁটা-বালতি হাতে ঘর সাফাইয়ের কাজ শুরু করে দিয়েছেন তারকারা ।

    Published by:Simli Raha
    First published:

    লেটেস্ট খবর