• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SHILPA SHETTY RECEIVED HER SECOND DOSE OF COVID 19 VACCINE SHARED A VIDEO RC

Shilpa Shetty: 'প্রথমে ভ্যাকসিনের ডোজ নিন, পরে পোজ দিন'! করোনাকালে বার্তা শিল্পার

শিল্পা শেট্টি।

বলিউডের ফিট নায়িকাদের মধ্যে শীর্ষেই নাম রয়েছে শিল্পা শেট্টি (Shilpe Shetty)-র।

  • Share this:

    #মুম্বই: বলিউডের ফিট নায়িকাদের মধ্যে শীর্ষেই নাম রয়েছে শিল্পা শেট্টি (Shilpe Shetty)-র। অভিনয়, রিয়ালিটি শো-এর বিচারক থেকে ফিটনেস গুরু নানা ভূমিকাতেই দেখা যায় তাঁকে। রবিবার করে শিল্পার 'সান্ডে বিঞ্জ'-ও বেশ জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়। তবে এই রবিবারের আগেই করোনাভাইরাসের টিকা (Coronavirus Vaccine) নিয়ে ফেললেন নায়িকা। শনিবার তিনি করোনার টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে বার্তাও দিয়েছেন নিজের ফ্যানেদের।

    ভ্যাকসিন নেওয়ার সময় থেকেই ভিডিও করে একটি পোস্ট ইনস্টাগ্রামে শেয়ার করেছেন শিল্পা। সেখানে তাঁকে বলতে শোনা গিয়েছে, 'আমি করোনার ভ্যাকসিন নিয়ে ফেলেছি, আর আপনি?' ভিডিও পোস্ট করে ক্যাপশনে শিল্পা িলখেছেন, 'প্রথমে ভ্যাকসিনের ডোজ নিন, তার পর পোজ দিন'। এরই সঙ্গে নিজের করোনা টিকার দ্বিতীয় ডোজ নেওয়ার কথা জানিয়েছেন অভিনেত্রী। শুধুমাত্র তিনি বাদে শিল্পার গোটা পরিবার গত মে মাসে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিল। পরিবারের সবচেয়ে ছোট সদস্য শিল্পার মেয়ে শামিশাও করোনায় আক্রান্ত হয়েছিলেন। যদিও এখন বাড়ির প্রত্যেকেই সুস্থ রয়েছেন।

    সপ্তাহের শুরুতে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন শিল্পা। তাতে দেখা যাচ্ছে, স্বামী রাজ কুন্দ্রা তাঁকে এসে জিজ্ঞেস করছেন, 'ভাংড়া পাওয়ার?' আর তার পরেই শিল্পাকে দেখা গিয়েছে তিনি কার্ডিও প্রশিক্ষণ করছেন পঞ্জাবি এই বিশেষ নাচের ভঙ্গিতে। শারীরিক কসরতের সঙ্গে ভাংড়া নাচকে জুড়ে দিয়ে শিল্পা যেন নতুন কিছুর জন্ম দিয়েছেন নিজের ভিডিওতে। আর সেটা সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়েছে। ৪৬ বছরের অভিনেত্রী শিল্পা এই ভিডিও পোস্ট করে লিখেছেন, 'কার্ডিও বোরিং নয়, তবে নতুন কিছু খুঁজে নিতে হবে।' শিল্পা বলেও দিয়েছেন কী ভাবে এবং কত বার করে করতে হবে এই কসরত। ৩-৪ রাউন্ড একবারে করে, ১ মিনিট বিশ্রাম নিতে বলেছেন তিনি। নতুন শুরু করলে প্রতি রাউন্ড হবে ৩০ সেকেন্ড করে, সেটিও মনে করিয়ে দিয়েছেন অভিনেত্রী।

    কাজের দিক থেকে এক সময় বলিউডে দাপিয়ে বেড়িয়েছেন অভিনেত্রী। বাজিগর, ধড়কন, লাইফ ইন আ মেট্রোর মতো হিট সিনেমা রয়েছে তাঁর ঝুলিতে। এর পরেও বহু ছবি আসছে তাঁর। নিকম্মা ও হাঙ্গামা-তে দেখা যাবে শিল্পাকে।

    Published by:Raima Chakraborty
    First published: