Shilpa Shetty: ফের পর্দায় ফিরছেন শিল্পা শেট্টি! নতুন অবতারে নায়িকাকে দেখতে উদগ্রীব অনুরাগীরা

Shilpa Shetty: ফের পর্দায় ফিরছেন শিল্পা শেট্টি! নতুন অবতারে নায়িকাকে দেখতে উদগ্রীব অনুরাগীরা

প্রায় দেড় দশক কোনও ছবিতে অভিনয় না করলেও, বলিউডে শিল্পার ভক্তসংখ্যা এখনও যথেষ্ট।

প্রায় দেড় দশক কোনও ছবিতে অভিনয় না করলেও, বলিউডে শিল্পার ভক্তসংখ্যা এখনও যথেষ্ট।

  • Share this:

#মুম্বই: বড় পর্দায় ফিরছেন বাজিগরের (Bazigar) সীমা। প্রায় দেড় দশক পরে পরিচালক সাবির খানের ( Sabir Khan) ছবি নিকম্মার ( Nikamma) হাত ধরে বলিউডে কামব্যাক করতে চলেছেন, নয়ের দশকের বলিউডের ড্রিম গার্ল শিল্পা শেট্টি (Shilpa Shetty)। নিকম্মা ছাড়াও বর্ষীয়ান ওই অভিনেত্রীর হাতে থাকবে আরও একটি প্রজেক্ট। শূন্য দশকের বলিউডি হিট ছবি হাঙ্গামার (Hungama) সিক্যুয়েল হাঙ্গামা ২ (Hungama 2) ছবিতে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। বলিউডে শিল্পার শেষ কাজ ২০০৭ সালে। তাঁর অভিনীত ছবি আপনে (Apne) বক্স অফিসে বেশ ঝড় তুলেছিল। কিন্তু তার পর থেকে কার্যত নিজেকে বলিউড থেকে দূরে সরিয়ে রেখেছিলেন শিল্পা।

দু'-একটি ছবিতে ক্যামিও আ্যাপিয়ারেন্স দিলেও, কোনও ছবিতেই নায়িকা অথবা পার্শ্বচরিত্র কোথাও দেখা যায়নি তাঁকে। সেই ফাঁক এবার হয় তো ভরাট হতে চলেছে। প্রায় দেড় দশক কোনও ছবিতে অভিনয় না করলেও, বলিউডে শিল্পার ভক্তসংখ্যা এখনও যথেষ্ট। তাঁর কামব্যাকের কথা শুনে ধড়কন (Dhadkan)-খ্যাত এই অভিনেত্রীর ভক্তকুলে কার্যত শোরগোল পড়ে গিয়েছে। বলিউড থেকে দূরে থাকার এত দিন পরেও ভক্তদের এই উন্মাদনা কার্যত মুগ্ধ করেছে শিল্পাকে।

'যে ভালোবাসা আমি এই কয়েক বছরে পেয়েছি, তা অবিশ্বাস্য। এই ভালোবাসা আমাকে মুগ্ধ করেছে। একই সঙ্গে দর্শকদের প্রতি আমাকে বিনয়ী করে তুলেছে। আমি কৃতজ্ঞ তাঁদের কাছে, যাঁরা আমাকে এত বছর ধরে মনে রেখেছেন ও ভালোবাসা দিয়েছেন। আমি অভিনয় করতে ভালোবাসি ও ক্যামেরার সামনে কাজ করা আমার কাছে নেশার মতো। পুনরায় বলিউডে ফিরতে পেরে আমি উচ্ছ্বসিত।' প্রেস ট্রাস্ট অফ ইন্ডিয়াকে (PTI) দেওয়া একটি সাক্ষাৎকারে নিজের উচ্ছ্বাস গোপন করেননি শিল্পা। বস্তুত, তাঁর পরবর্তী ছবি নিকম্মা একটি আ্যাকশন ড্রামা। অপর দিকে, প্রিয়দর্শন (Priyadarshan) পরিচালিত ২০০৩ সালের হিট ছবি হাঙ্গামা ২-এর সিক্যুয়েলে দেখা যাবে অভিনেতা পরেশ রাওয়াল (Paresh Rawal), মিজান (Meezan) ও প্রণিতা সুভাষকে (Pranitha Subhash)। হাঙ্গামার (Hungama) মতোই এই ছবিও কমেডি জঁরের। দু'টি ছবিরই শ্যুটিং সমাপ্ত হয়েছে। এই বছরেই ছবি দু'টি মুক্তি পাবে সিনেমাহলে।

শিল্পা বর্তমানে ব্যস্ত জনপ্রিয় রিয়েলিটি শো সুপার ডান্সার (Super Dancer) নিয়ে। এই শো-এর চতুর্থ এডিশনের শ্যুটিং চলছিল মহারাষ্ট্রে। সম্প্রতি কোভিড ১৯ মহামারীর দ্বিতীয় তরঙ্গের জন্য সেই শুটিং বন্ধ রয়েছে। PTI-কে দেওয়া সাক্ষাৎকারে তা নিয়ে মুখ খোলেন শিল্পা। তিনি বলেন ' খুব কঠিন সময় আমাদের জন্য। বিশেষ করে যেখানে আমাদের সেটে অনেক বাচ্চাকাচ্চা রয়েছে। আমি সব সময় চেষ্টা করছি সঠিক ভাবে শারীরিক দূরত্ববিধি মেনে চলার। মাস্ক ও স্যানিটাইজার রাখছি সঙ্গে।' নিজের কামব্যাক প্রসঙ্গে শিল্পা বলেন তিনি সব সময় ভালো গল্প উপহার দিতে চান দর্শককে। তার আগামী দুই ছবির গল্প যে দর্শককে আনন্দ দেবে তা নিয়ে যথেষ্ট আশাবাদী শিল্পা।

Published by:Swaralipi Dasgupta
First published:

লেটেস্ট খবর