Home /News /entertainment /
Shilpa Shetty- Raj Kundra: ফুঁসে উঠলেন শিল্পা! রাজের পর্নকাণ্ডে জড়ানোয় মানহানির মামলা করে ২৫ কোটি টাকা দাবি করলেন নায়িকা

Shilpa Shetty- Raj Kundra: ফুঁসে উঠলেন শিল্পা! রাজের পর্নকাণ্ডে জড়ানোয় মানহানির মামলা করে ২৫ কোটি টাকা দাবি করলেন নায়িকা

এবার ফুঁসে উঠলেন স্বয়ং শিল্পাই। পাল্টা জবাব দিলেন তিনি। বম্বে হাইকোর্টের দ্বারস্থ হলেন তিনি।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: পর্ন ছবি তৈরি ও সেগুলিকে অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার হয়েছেন অভিনেত্রী শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী তথা ব্যবসায়ী রাজ কুন্দ্রা (Raj Kundra)। গ্রেফতারির পর থেকে ঘটনা নিয়ে জলঘোলা লেগেই রয়েছে। এমনকি স্ত্রী শিল্পা শেট্টির সঙ্গেও তাঁর সম্পর্ক ও আরও নানা বিষয় নিয়ে কাটাছেড়া চলচে। এবার ফুঁসে উঠলেন স্বয়ং শিল্পাই। পাল্টা জবাব দিলেন তিনি। বম্বে হাইকোর্টের দ্বারস্থ হলেন তিনি।

২৯ জন সাংবাদিক ও বেশ কয়েকটি মিডিয়া হাউজের বিরুদ্ধে মানহানির মামলা করলেন শিল্পা। তাঁর দাবি রাজ কুন্দ্রার ঘটনায়, কিছু ভুল তথ্য প্রকাশ করে তাঁর ভাবমূর্তি নষ্ট করা হচ্ছে। রাজ কুন্দ্রা পর্নোগ্রাফি তৈরির ঘটনায় গ্রেফতার হওয়ার পর থেকেই বার বার জড়িয়েছে শিল্পার নাম। আর তাই এবার সুর চড়িয়েছেন শিল্পা। তাঁর দাবি, ভাবমূর্তিন নষ্ট করতেই তাঁর নাম পর্নোগ্রাফির সঙ্গে জড়ানো হয়েছে। অভিনেত্রীর অভিযোগ, তাঁকে এমন ভাবে জড়ানো হয়েছে যে তাঁর ভাবমূর্তি খুবই খারাপ হয়েছে।

শিল্পা এই মিডিয়া হাউজ, কয়েকটি সোশ্যাল মিডিয়া পেজ ও ওয়েবসাইট থেকে নিঃশর্ত ক্ষমা দাবি করেছেন। পাশাপাশি মানহানি করার ক্ষতিপূরণ হিসেবে ২৫ কোটি টাকাও দাবি করেছেন শিল্পা। এছাড়া তাঁকে নিয়ে যে মানহানিমূলক তথ্য বেরিয়েছে, সেগুলি যাতে অবিলম্বে ডিলিট করা হয়, সেই দাবিও জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, গত ১৯ জুলাই রাজ কুন্দ্রা ও তাঁর কয়েকজন বিজনেস পার্টনারকে গ্ৰেফতার করে মুম্বই পুলিশ। অভিযোগ অ্যাপের মাধ্যমে পর্নোগ্রাফি ছড়াচ্ছিলেন তাঁরা। রাজকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে রাখা হয়েছে। মুম্বই পুলিশ আদালতকে জানিয়েছে যে, গত বছর অগাস্ট থেকে ডিসেম্বরের মধ্যে এই পর্ন অ্যাপের মাধ্যমে ১.১৭ কোটি টাকা আয় করেছেন।

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Raj Kundra, Shilpa Shetty