Home /News /entertainment /
Shilpa Shetty: ভাংড়া পাওয়ার! সপ্তাহের শুরুটা হোক শিল্পা শেট্টির কসরতের মতো, দেখুন

Shilpa Shetty: ভাংড়া পাওয়ার! সপ্তাহের শুরুটা হোক শিল্পা শেট্টির কসরতের মতো, দেখুন

শিল্পার ভাংড়া কসরত!

শিল্পার ভাংড়া কসরত!

বলিউডের ফিট নায়িকাদের মধ্যে শীর্ষেই নাম রয়েছে শিল্পা শেট্টি (Shilpe Shetty)-র।

  • Share this:

    #মুম্বই: বলিউডের ফিট নায়িকাদের মধ্যে শীর্ষেই নাম রয়েছে শিল্পা শেট্টি (Shilpe Shetty)-র। অভিনয়, রিয়ালিটি শো-এর বিচারক থেকে ফিটনেস গুরু নানা ভূমিকাতেই দেখা যায় তাঁকে। রবিবার করে শিল্পার 'সান্ডে বিঞ্জ'-ও বেশ জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়। তবে গতানুগতিক কাজকে মজা করে করার মধ্যে যে আসল মজা রয়েছে তাঁর স্বাদ পেয়েছেন নায়িকা। ফলে সোমবার নিজের জিম সেশনকে করে তুললেন একেবারে অন্য রকম করে।

    সোমবার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন শিল্পা। তাতে দেখা যাচ্ছে, স্বামী রাজ কুন্দ্রা তাঁকে এসে জিজ্ঞেস করছেন, 'ভাংড়া পাওয়ার?' আর তার পরেই শিল্পাকে দেখা গিয়েছে তিনি কার্ডিও প্রশিক্ষণ করছেন পঞ্জাবি এই বিশেষ নাচের ভঙ্গিতে। শারীরিক কসরতের সঙ্গে ভাংড়া নাচকে জুড়ে দিয়ে শিল্পা যেন নতুন কিছুর জন্ম দিয়েছেন নিজের ভিডিওতে। আর সেটা সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়েছে।

    ৪৬ বছরের অভিনেত্রী শিল্পা এই ভিডিও পোস্ট করে লিখেছেন, 'কার্ডিও বোরিং নয়, তবে নতুন কিছু খুঁজে নিতে হবে।' শিল্পা বলেও দিয়েছেন কী ভাবে এবং কত বার করে করতে হবে এই কসরত। ৩-৪ রাউন্ড একবারে করে, ১ মিনিট বিশ্রাম নিতে বলেছেন তিনি। নতুন শুরু করলে প্রতি রাউন্ড হবে ৩০ সেকেন্ড করে, সেটিও মনে করিয়ে দিয়েছেন অভিনেত্রী।

    কাজের দিক থেকে এক সময় বলিউডে দাপিয়ে বেড়িয়েছেন অভিনেত্রী। বাজিগর, ধড়কন, লাইফ ইন আ মেট্রোর মতো হিট সিনেমা রয়েছে তাঁর ঝুলিতে। এর পরেও বহু ছবি আসছে তাঁর। নিকম্মা ও হাঙ্গামা-তে দেখা যাবে শিল্পাকে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Raj Kundra, Shilpa Shetty

    পরবর্তী খবর