বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

নিতম্ব-নাভির কাঁপনে যেন নেশা! বলিউডের মায়েরা চমকে গিয়েছেন সানায়ার নাচের ভিডিওয়!

নিতম্ব-নাভির কাঁপনে যেন নেশা! বলিউডের মায়েরা চমকে গিয়েছেন সানায়ার নাচের ভিডিওয়!

খোলা চুল, নাভি আর নিতম্বের কাঁপনে, ডান্স মুভের দক্ষতায় রীতিমতো তিনি চমকে দিচ্ছেন সানায়া কাপুর ।

  • Share this:

#মুম্বই: চমকে তো তাঁরা গিয়েছেন ঠিকই! কিন্তু বলিউডের ফ্যাবুলাস গিন্নিরা এবং ছেলেমেয়েদের মায়েরা কিন্তু সঞ্জয় কাপুর (Sanjay Kapoor) এবং মাহিপ কাপুরের (Maheep Kapoor) তরুণী কন্যাকে নিয়ে নেতিবাচক কোনও মন্তব্য করেননি! বরং, আদতে ব্যাপারটা ঠিক তার উল্টো- বলিউডের মায়েরা প্রাণ খুলে প্রশংসাই করেছেন সানায়া কাপুরের (Shanaya Kapoor)!

হালফিলে মাঝে মাঝেই সংবাদমাধ্যমের শিরোনামে জায়গা করে নিচ্ছেন বনি কাপুর (Boney Kapoor) এবং অনিল কাপুরের (Anil Kapoor) চোখের মণি এই ভাইঝিটি! কারণটাও খুব সাফ- বলিউডে ছবি করার জন্য তৈরি হচ্ছেন মেয়ে! অবশ্য তৈরি হচ্ছেন না বলে তাঁকে তৈরি করা হচ্ছে বললেও একেবারেই ভুল কিছু হয় না। তার প্রমাণ লুকিয়ে রয়েছে মেয়ের মায়ের এক মন্তব্যে।

সে কথায় আসার আগে সানায়ার যে ডান্স ভিডিওটি নিয়ে হইচই পড়ে গিয়েছে বলিউডে, তা নিয়ে দু'-চার কথা সেরে না নিলেই নয়। ভিডিওয় দেখা যাচ্ছে যে এক স্টুডিওর কাঠের মেঝেতে কালো ট্র্যাকস্যুটে সেজে নাচের শরীরী হিল্লোলে ধরা দিয়েছেন সানায়া। খোলা চুল, নাভি আর নিতম্বের কাঁপনে, ডান্স মুভের দক্ষতায় রীতিমতো তিনি চমকে দিচ্ছেন সবাইকে। তাঁর প্রতিবিম্ব গিয়ে পড়েছে পাশের দেওয়ালজোড়া আয়নায়, সেখানেও যেন উঠেছে রোমাঞ্চের তরঙ্গ! সঙ্গে ব্যাকগ্রাউন্ডে বেজে চলেছে ক্যামিলা ক্যাবেলো (Camilla Cabello) আর ফ্যারেল উইলিয়ামসের (Pharrell Williams) সাংগ্রিয়া ওয়াইন (Sangria Wine)!

আর এই ভিডিওটি সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন সানায়ার মা মাহিপ কাপুর। বলিউডের এই গর্বিত গিন্নি মেয়ের ভিডিও পোস্ট করে মন্তব্য করেছেন- মায়ের কাছ থেকেই তো এমন গুণ পেয়েছে! তা, কথাটা মিথ্যেও নয়! বায়োলজিক্যালি সানায়ার শারীরিক সৌষ্ঠবে তাঁর ডিএনএ তো মিশে আছেই! আর কী ভাবে ক্যামেরার সামনে হয়ে উঠতে হয় লাগামছাড়া, সেটাও যদি মেয়েকে তিনি রপ্ত করিয়ে দেন, কী বলার আছে!

বাকিটা হয়েছে তার নিয়ম মেনেই! অনিল কাপুরের স্ত্রী সুনীতা কাপুর (Sunita Kapoor), চাঙ্কি পাণ্ডের (Chunky Pandey) স্ত্রী ভাবনা পাণ্ডে (Bhavana Pandey), সঞ্জয় দত্তের (Sanjay Dutt) স্ত্রী মান্যতা দত্ত (Maanayata Dutt)- সবাই এক দিকে যেমন থ' হয়ে গিয়েছেন সানায়ার নাচের দক্ষতায়, তেমনই মন খুলে প্রশংসাও তাঁরা করতে ভোলেননি! তা, সানায়া তো অভিনয় জগতে এসেছেনই দ্য ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস-এর সূত্র ধরে; তাঁদের সমর্থন যে তিনি বাস্তবেও পাবেন, তাতে আশ্চর্য হওয়ার কী আছে!

Published by: Simli Raha
First published: January 13, 2021, 12:22 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर