Nawazuddin Siddiqui: নওয়াজকে ছবিতে নেওয়ার ইচ্ছে ছিল না, মলদ্বীপ মন্তব্য নিয়েও একহাত নিচ্ছেন ভাই শামস!

Nawazuddin Siddiqui: নওয়াজকে ছবিতে নেওয়ার ইচ্ছে ছিল না, মলদ্বীপ মন্তব্য নিয়েও একহাত নিচ্ছেন ভাই শামস!

নওয়াজকে ছবিতে নেওয়ার ইচ্ছে ছিল না, মলদ্বীপ মন্তব্য নিয়েও একহাত নিচ্ছেন ভাই শামস!

তিনি চেয়েছিলেন যে আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana) নায়কের চরিত্রে অভিনয় করুন।

  • Share this:

#মুম্বই: বলিউডের স্বজনপোষণ নীতি নিয়ে যাতে কেউ আঙুল তুলতে না পারেন, সেই জন্যই কি সংবাদমাধ্যমের কাছে এ হেন মন্তব্য করছেন শামস সিদ্দিকি (Shamas Siddiqui)? না কি দাদা নওয়াজউদ্দিন সিদ্দিকির (Nawazuddin Siddiqui) সঙ্গে তাঁর সম্পর্কটা এখন আর খুব একটা সুবিধার জায়গায় নেই?

বোলে চুড়িয়াঁ (Bole Chudiyan) নামের ছবি দিয়ে বলিউডের পরিচালনার জগতে পা রাখতে চলেছেন শামস। ইতিমধ্যেই সেই ছবির টিজার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন নওয়াজ। জানিয়েছেন যে এবার আর জীবনে কোনও ঝামেলা চান না, এবার থেকে জীবন জুড়ে থাক কেবল নিখাদ ভালোবাসা!

বলে রাখা ভালো, টিজার মুক্তি পেলেও ছবির শ্যুটিং কিন্তু এখনও শেষ হয়নি। দাদা নওয়াজ আর তমন্না ভাটিয়াকে (Tamannaah Bhatia) নিয়ে এই ছবির অনেকটাই শ্যুট করা হয়ে গেলেও এখনও ক্লাইম্যাক্সের কয়েকটা শট নেওয়া বাকি আছে। শামস সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন যে সেগুলো তাঁর এপ্রিল মাসে সেরে ফেলার ইচ্ছে ছিল। আপাতত করোনা পরিস্থিতির জন্য কাজ বন্ধ রাখতে বাধ্য হয়েছেন তিনি। তবে, পরিস্থিতি স্বাভাবিক হলেই সেটা সেরে ফেলবেন যাতে আগে থেকে ঠিক করে রাখা চলতি বছরের অক্টোবর মাসেই ছবি মুক্তি সম্ভব হয়!

এই প্রসঙ্গেই শামস জানিয়েছেন তাঁর আরেক ইচ্ছার কথা। তিনি বলেছেন যে ছবিতে তাঁর প্রথমে নওয়াজকে নেওয়ার ইচ্ছা ছিল না। তিনি চেয়েছিলেন যে আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana) নায়কের চরিত্রে অভিনয় করুন। কিন্তু তাঁর পরিকল্পনা নামঞ্জুর করে দেন প্রযোজক রাজেশ ভাটিয়া (Rajesh Bhatia) এবং কিরণ জাভেরি ভাটিয়া (Kiren Zaveri Bhatia)। আসলে শামস এই ছবির চিত্রনাট্যে নওয়াজের জীবনের কিছু ঘটনা তুলে এনেছেন, তাই প্রযোজকেরা চরিত্রটিতে নওয়াজকে দিয়েই অভিনয় করাতে চান!

প্রযোজকদের সঙ্গে যেমন, তেমনই আবার দাদা নওয়াজের সঙ্গেও মতের অমিল আছে শামসের। কিছু দিন আগেই করোনাকালে বলিউড তারকাদের মলদ্বীপ বেড়াতে যাওয়া নিয়ে কটাক্ষ করেছিলেন নওয়াজ। এই প্রসঙ্গে শামসের মনোভাব অনেকটা এরকম- নওয়াজ নিজে তো আর এই পরিস্থিতিতে সমাজসেবা করছেন না, অতএব তাঁর মন্তব্য করা অনুচিত হয়েছে। তাঁর সাফ দাবি- যাঁদের পালানোর উপায় আছে, তাঁরা কেন সেটা করবেন না?

Published by:Raima Chakraborty
First published: