গদিচ্যুত হওয়ার ভয় তাড়া করছে কিং খানকে ! আগামী ছবি কী ? দিশেহারা বাদশা

Bangla Editor | News18 Bangla
Updated:Mar 29, 2019 08:15 PM IST
গদিচ্যুত হওয়ার ভয় তাড়া করছে কিং খানকে ! আগামী ছবি কী ? দিশেহারা বাদশা
Bangla Editor | News18 Bangla
Updated:Mar 29, 2019 08:15 PM IST

#মুম্বই: ‘জিরো’র ভরাডুবির পর দিশেহারা শাহরুখ খান! আগামী প্রজেক্ট কী? অন্ধকারে বাদশা! ইন্ডাস্ট্রি সূত্রে খবর, 'জিরো'-র ফ্লপ করা মেনে নিতে পারেননি খান! রীতিমতো অবসাদে ভুগছেন! রাকেশ শর্মার বায়োপিক থেকে আগেই নিজেকে সরিয়ে নিয়েছিলে। তাঁর পরবর্তী ছবি নিয়ে এখনও পর্যন্ত কোনও ঘোষণা নেই।

শাহরুখের শেষ কয়েকটি ছবির বক্সঅফিস রেজাল্ট দেখলে একটা বিষয় স্পষ্ট-- বিখ্যাত পরিচালকদের সঙ্গে কাজ করেও তাঁর ছবি চলেনি। রোম্যান্সের জাদুকর ইমতিয়াজ় আলির সঙ্গে তাঁর প্রথম ছবি ‘জব হ্যারি মেট সেজল’ খারাপ ছবির তালিকায় শীর্ষে। বক্স অফিস সফল পরিচালক আনন্দ এল রাইয়ের ‘জিরো’ শূন্যতেই আটকে রইল। তা হলে ছবির ব্যর্থতার দায় কি অভিনেতা শাহরুখের? উত্তর কারও কাছেই নেই! তবে, গদিচ্যুত হওয়ার ভয় যে কিং খানকে ক্রমাগত তাড়া করছে, তা নিয়ে ইন্ডাস্ট্রিতে কোনও দ্বিমত নেই।

গত বছরের অন্যতম সফল দুই পরিচালক শ্রীরাম রাঘবন (অন্ধাধুন) ও অমিত শর্মা (বধাই হো)বাদশাকে স্ক্রিপ্ট শুনিয়েছেন বলে শোনা যাচ্ছিল। তবে দুই পরিচালকই সংবাদমাধ্যমকে জানিয়েছেন, শাহরুখকে কাস্ট করার মতো স্ক্রিপ্ট এই মুহূর্তে তাঁদের হাতে নেই। ‘অন্ধাধুন’ দেখে শ্রীরামকে নিমন্ত্রণ জানিয়েছিলেন খোদ শাহরুখ। শ্রীরাম বলেছেন, ‘‘আমাদের কথা হয়েছে। এখন ওর ফোন নম্বর আমার কাছে আছে। তবে আমার ঘরানার সিনেমায় ওকে দেখানোর জন্য উপযুক্ত স্ক্রিপ্ট প্রয়োজন।’’

First published: 08:15:30 PM Mar 29, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर