কার্তিকের পর এ বার করণ জোহর সম্পর্ক ছাঁটলেন শাহিদের সঙ্গেও? বলিউডে ধুন্ধুমার!

কার্তিকের পর এ বার করণ জোহর সম্পর্ক ছাঁটলেন শাহিদের সঙ্গেও? বলিউডে ধুন্ধুমার!

কার্তিকের পর এবার করণ জোহর সম্পর্ক ছাঁটলেন শাহিদের সঙ্গেও? বলিউডে ধুন্ধুমার!

ছবির শ্যুটিং শুরু হবার আগে আচমকাই দেখা দিয়েছে বিতর্ক। শোনা যাচ্ছে এ ছবি থেকে নিজের নাম তুলে নিতে পারেন শাহিদ। তার কারণ কি করণ জোহর?

  • Share this:

    #মুম্বই: কিছু দিন আগেই শেষ হয়েছে, তাঁর আসন্ন ছবি জার্সি (Jersey)-র শুটিং। তেলেগু ভাষায় জাতীয় পুরস্কারপ্রাপ্ত এ ছবির বলিউডি রিমেক আসতে চলেছে খুব তাড়াতাড়ি। স্পোর্টস ড্রামার পর সব ঠিকঠাক থাকলে অভিনেতা শাহিদ কাপুর (Shahid Kapoor) কে দেখা যাবে যোদ্ধার বেশে। উল্টোদিকে থাকবেন দিশা পটানি (Disha Patani)। কিন্তু ছবির শ্যুটিং শুরু হবার আগে আচমকাই দেখা দিয়েছে বিতর্ক। শোনা যাচ্ছে এ ছবি থেকে নিজের নাম তুলে নিতে পারেন শাহিদ।

    ধড়ক (Dhadak) খ্যাত চিত্র পরিচালক শশাঙ্ক খৈতানের (Shashank Khaitan) পরবর্তী ছবিই 'যোদ্ধা'-তে (Yoddha) কাজ করার কথা শাহিদ-দিশার। করণ জোহর (Karan Johar)-এর প্রযোজনা সংস্থা 'ধর্মা প্রোডাকশন্স (Dharma Production)-এর ব্যানারে এ ছবির শ্যুটিং হওয়ার কথা৷ যদিও আচমকা বিতর্কে খানিক আলোড়ন পড়েছে পরিচালক-প্রযোজক মহলে। শোনা যাচ্ছে শাহিদের সঙ্গে কিছু মতপার্থক্য তৈরি হয়েছে এই ছবির নির্মাতাদের। শাহিদের ছবির গল্প নিয়ে কিছু আপত্তির জায়গা রয়েছে। আবার এই ছবির নির্মাতারা শাহিদের উদ্ধত আচরণ নিয়ে বেশ বিরক্ত। সব মিলিয়ে এই ছবি থেকে নিজের নাম সরিয়ে নিতে পারেন এমন গুঞ্জনও উঠেছে।

    যদিও সমস্ত গুঞ্জন কার্যত হেসে উড়িয়ে দিয়েছেন পরিচালক শশাঙ্ক খৈতান। মিড ডে-কে দেওয়া একটি সাক্ষাৎকারে, শশাঙ্ক বলেছেন, 'শাহিদের সঙ্গে কোনও রকম মতানৈক্যের কোনও পরিস্থিতি তৈরি হয়নি। এই ছবি হবে, এবং শাহিদই তাতে অভিনয় করবেন।' তিনি আরও বলেন- 'বর্তমানে ছবিটি আটকে রয়েছে কোভিড প্যান্ডেমিকের অবস্থার জন্য। প্যান্ডেমিক মিটে গেলেই, এই ছবির কাজ শুরু হবে। যেহেতু এই ছবিটির শ্যুটিং লোকেশন হিসাবে বিভিন্ন দেশের বিভিন্ন জায়গা বেছে নেওয়া হয়েছে, সেই হেতু পরিস্থিতি একটু স্বাভাবিক হলেই এই ছবির কাজ শুরু হবে। শাহিদই অভিনয় করবেন সেখানে।'

    'যোদ্ধা' ছাড়াও শশাঙ্কের হাতে বর্তমানে আরও দুটি ছবি রয়েছে। রামভূমি (Rannbhoomi) ও মি. লেলে ( Mr Lele)। দুটি ছবিতেই অভিনয় করার কথা ছিল বরুণ ধাওয়ান (Varun Dhawan)-এর। কিন্তু বর্তমানে দ্বিতীয় ছবি অর্থাৎ মি. লেলে-র জন্য শশাঙ্ক ভেবেছেন ভিকি কৌশল (Vicky Kaushal)-এর নাম।

    শাহিদকে তাঁর পরবর্তী ছবি জার্সি-তে দেখা যাবে এক ক্রিকেটারের ভূমিকায়। এই ছবিতে শাহিদের সঙ্গে অভিনয় করছেন তাঁর বাবা পঙ্কজ কাপুর (Pankaj Kapoor) ও মৃণাল ঠাকুর Mrunal Thakur)। মূল তেলেগু ছবিটি জাতীয় পুরস্কার পেয়েছে সম্প্রতি। নিজের Instagram আ্যাকাউন্ট থেকে সেই ছবির একটি ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়ে মজা করে শাহিদ লেখেন, 'ধন্যবাদ আমার ঘাড়ে অতিরিক্ত দায়িত্ব চাপিয়ে দেওয়ার জন্য।'

    First published: